পশ্চিমবঙ্গ

গলসিতে ভয়াবহ পথ দুর্ঘটনা, দুজনের মৃত্যু, আগুন ধরে গেল লরিতে, উত্তেজনা

FOCUS BENGAL

FOCUS BENGAL

ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: গলসির জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই মোটর সাইকেল আরোহীর। দুর্ঘটনার পর ঘাতক ১২চাকা লরির নীচে মোটর সাইকেলটি আটকে যাওয়ায় চলন্ত অবস্থায় রাস্তার সঙ্গে ঘর্ষণে মোটর সাইকেল টিতে আগুন ধরে যায়। আর সেই আগুন নিমেষের মধ্যেই ছড়িয়ে পড়ে লরিতেও। দাউ দাউ করে জ্বলতে শুরু করে লরিটি। তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। 

বিজ্ঞাপন
স্থানীয় মানুষ জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে। ঘটনাটি ঘটেছে গলসি থানার মানিক বাজার মোড় এলাকায় জাতীয় সড়কে। দুর্ঘটনার খবর পেয়েই গলসি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পাশপাশি খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি মোটরসাইকেলে দুই ব্যক্তি স্থানীয় ঝাড়ুল গ্রামের দিক থেকে এসে প্রথম লেন পার করে আচমকাই দুর্গাপুরের দিকের জাতীয় সড়কে উঠে পড়ে। সেই সময় বর্ধমানের দিক থেকে দুর্গাপুর গামী একটি ১২চাকার লরি নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল টিতে সজোরে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে বাইক থেকে ছিটকে পড়ে যায় দুই ব্যক্তি। বাইকটি আটকে যায় লরির নীচে। বেশ কিছুটা ছেঁচরে বাইকটিকে নিয়ে যায় চলন্ত লরিটি। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে গলসি থানার পুলিশ।
Advertisement