পশ্চিমবঙ্গ

বর্ধমানে তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করায় নার্সিংহোমে ও রোগীর আত্মীয়দের উপর হামলা, গ্রেপ্তার চার

FOCUS BENGAL

FOCUS BENGAL

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: তারস্বরে মাইক বাজানোয় নার্সিংহোমে ভর্তি মুমূর্ষ রোগীদের অসুবিধা হচ্ছিল। আর এরই প্রতিবাদ করাকে কেন্দ্র করে একদল এলাকাবাসী রীতিমত তাণ্ডব চালালো এক রোগীর আত্মীয়, নার্সিংহোমের কর্মী ও নার্সিংহোমের উপর। ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চার জনকে গ্রেপ্তার করেছে। 

বিজ্ঞাপন

ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে বর্ধমানের ভিভিসি মোড়ের কাছে একটি নার্সিংহোমে। অভিযোগ হামলাকারীরা মদ্যপ অবস্থায় হামলা চালিয়েছে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন নার্সিংহোমের ম্যানেজার, রোগীর পরিজন সহ ৪ জন।এমনকি  নার্সিংহোমে ভাঙচুর  চালানো হয় বলেও অভিযোগ। বর্ধমান থানায় নার্সিংহোম কর্তৃপক্ষের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনায় যুক্ত ৪জনকে  গ্রেপ্তার করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,কয়েকজন যুবক নার্সিংহোমের সামনে ডিজে ভাড়া করে তারস্বরে বাজাচ্ছিলো। রোগীদের অসুবিধা হওয়ায় নার্সিংহোম কর্তৃপক্ষ ও রোগীর আত্মীয়রা আওয়াজ কম করতে বলায় আক্রমণ চালানো হয় বলে অভিযোগ। নার্সিংহোমে চড়াও হয়ে ভাঙচুর চালানোর পাশাপাশি কর্মীদেরও মারধর করা হয়। মারধরে গুরুতরভাবে আহত হয় ৪ জন। তাদের বর্ধমান হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Advertisement