পশ্চিমবঙ্গ

মেমারী পুরসভায় সিপিআইএমের প্রার্থী তালিকা ঘোষণা করা হল

FOCUS BENGAL

FOCUS BENGAL

ফোকাস বেঙ্গল ডেস্ক, মেমারী: রাজ্যের ১০৮টি পুরসভার ভোট আগামী ২৭ফ্রেব্রুয়ারি হতে চলেছে। আর আসন্ন পুর নির্বাচনে ওয়ার্ডে ওয়ার্ডে কারা কোন দলের প্রার্থী হতে পারেন তা নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা চলছে রাজনৈতিক দলগুলির পাশাপাশি আম জনতার মধ্যে। পূর্ব বর্ধমানের ৬টি পুরসভার ভোট রয়েছে। যার মধ্যে রয়েছে বর্ধমান, মেমারী, গুসকরা, কালনা, কাটোয়া ও দাঁইহাট পুরসভা। শাসক তৃণমূলের পক্ষ থেকে এখনও কোনো পুরসভা এলাকার প্রার্থী তালিকা প্রকাশ না হলেও বিরোধী সিপিআইএম এর পক্ষ থেকে মেমারী পুরসভায় তাদের প্রার্থী তালিকা প্রকাশ করে দেওয়া হল। 

বিজ্ঞাপন
উল্লেখ্য মেমারী পুরসভার মোট ১৬টি ওয়ার্ড রয়েছে। মোট ভোটারের সংখ্যা ৩৬হাজার ১২৩জন। ৮টি রয়েছে সাধারণের জন্য সংরক্ষিত। ৪টি ওয়ার্ড মহিলাদের জন্য। ৩টি তপশিলি জাতিভুক্তদের জন্য এবং ১টি তপশিলী উপজাতি ভুক্তদের জন্য সংরক্ষিত।
 
সিপিআইএম এর পূর্ব বর্ধমান জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য তাপস চট্টোপাধ্যায় জানিয়েছেন, আসন্ন পুরসভা নির্বাচনে মেমারীর ১ নং ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন পীযুষ কান্তি বিশ্বাস। ২নং ওয়ার্ডে অনিল মুখার্জি, ৩নং মায়া হাজরা, ৪নং এ প্রশান্ত কুমার, ৫নং এ সুভাষ ক্ষেত্রপাল, ৬নং এ রমজান আলী মন্ডল, ৭নং এ অরুন্ধতী ঘোষ, ৮নং এ বন্দনা ধারা, ৯নং এ সীতারাম হাসদা, ১০নং এ ইমানুল হোসেন মল্লিক, ১১নং এ মোবিরা বিবি সেখ, ১২নং এ সন্দীপ মান্না, ১৩নং এ মায়া পাখিরা, ১৪নং এ তন্ময় মন্ডল, ১৫নং এ মেঘা আলম এবং ১৬নং ওয়ার্ডে প্রার্থী হয়েছেন বাবলু মান্ডী।
Advertisement