পশ্চিমবঙ্গ

শুত্রুবার ভোরে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, মৃত তিন, আহত এক

FOCUS BENGAL

FOCUS BENGAL

ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: ফের জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনা। মৃত তিন, আহত একজন। এবার ঘটনাস্থল পূর্ব বর্ধমানের গলসি থানার কুলগড়িয়া চটি।

বিজ্ঞাপন
মৃতদের নাম শাহবাজ খান(৫২), অঞ্জু খানম(৪৪), জাহির করিম(৩৫)। ঘটনায় গুরুতর জখম সার্জিল খান। 
সকলেই বিহারের ভাগলপুর এলাকার বাসিন্দা। 
পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ভাগলপুর থেকে কলকাতার একটি বিয়েবাড়ি আসার জন্য চারচাকা গাড়ি নিয়ে পরিবারের সদস্যরা রওনা হন। গাড়িতেই ছিলেন পরিবারের কর্তা মহঃ শাহবাজ খান। স্ত্রী আঞ্জু খানম, ছেলে সার্জিল এবং তার ভায়রা ভাইয়ের ছেলে জাহির করিম। শুক্রবার ভোর আনুমানিক সাড়ে চারটার সময় কুলগড়িয়ার কাছে ২ নং জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের গাড়িটি। গলসির কুলগড়িয়ার কাছে এলে আচমকা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি দাঁড়িয়ে থাকা লরির পিছনে সজোরে ধাক্কা মারে। মুহুর্তের মধ্যে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। 
ঘটনার খবর পেয়ে দ্রুত ছুটে আসে গলসি থানার পুলিশ। গুরুতর জখম অবস্থায় পুলিশ একজনকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে কলকাতায় স্থানান্তর করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। এদিকে সকালে ঘটনার কথা জানাজানি হতেই বিহার থেকে গলসি থানার উদ্দ্যেশ্য রওনা দেন পরিবারের লোকেরা। 
জানা গেছে, মৃতদেহ গুলোকে গলসি থানার পুলিশ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর তোড়জোড় করার সময়ই মৃতের পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হয় থানার সঙ্গে। আর এরপরই পুলিশ মৃতদেহগুলো গলসি থানাতেই রেখে দেয়। পরে পরিবারের লোকেরা পৌঁছনোর পর বেলা ১২টা নাগাদ বর্ধমানে পাঠায়। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে তাদের পরিবারে।
Advertisement