ক্রাইম

কালনায় গৃহবধূর উপর অ্যাসিড হামলার অভিযোগ, অভিযোগের তীর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে

ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: শশুরবাড়ি তে মেয়ে কে কাজ করছিলেন গৃহবধূ। সেই সময় আচমকাই গৃহবধূকে লক্ষ্য করে ঘরের জানলা দিয়ে কেউ অ্যাসিড ছুঁড়ে দিয়ে পালিয়ে যায়। রবিবার রাতের অন্ধকারে কালনার জিউধারা এলাকায় এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গেছে এই গৃহবধূ প্রথম স্বামীকে ত্যাগ করে বর্তমানে অন্য একজনকে বিয়ে করে সংসার করছেন। বর্তমান স্বামী এই ঘটনায় তার স্ত্রীর প্রাক্তন স্বামী গোবিন্দ ঘোষকেই এই ঘটনার মূল অভিযুক্ত বলে দাবি করেছেন।

জানা গেছে এদিন ওই গৃহবধূ তার বর্তমান শশুরবাড়িতে মেয়েকে নিয়ে ঘরে সময় কাটাচ্ছিলেন। সেই সময়ই রাস্তার ধারে জানলা দিয়ে এই অ্যাসিড হামলা চালানো হয় বলে অভিযোগ করেছেন গৃহবধূর বর্তমান স্বামী। ঘটনার পরই গুরুতর জখম ওই মহিলাকে দ্রুত কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। যদিও এই ঘটনায় রাত পর্যন্ত কালনা থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলে পুলিশ সূত্রে জানা গেছে।

আক্রান্ত মহিলা জানান, তাঁর প্রাক্তন স্বামীর সাথে ডিভোর্সের পরে সে তার বর্তমান শ্বশুরবাড়িতে সন্ধেবেলায় থাকার সময় এই ঘটনা ঘটে। এই ঘটনা ঘটানোর পিছনে তার প্রাক্তন স্বামীর হাত থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। ঘটনার পর এলাকায় ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। আক্রান্ত মহিলা বর্তমানে কালনা হসপিটালে চিকিৎসাধীন।