খণ্ডঘোষে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করার ঘটনার ৬ দিনের মধ্যে গ্রেফতার দুস্কৃতি

Souris  Dey

Souris Dey

বিজ্ঞাপন
ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে ডাকাতির ঘটনার ৬দিনের মধ্যেই ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করলো খণ্ডঘোষ থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে ধৃত ব্যক্তির নাম সেখ মতিলাল ওরফে মতি(৩২)। বাড়ি খণ্ডঘোষের কেঁউদিয়া এলাকায়। বৃহস্পতিবার ধৃত কে বর্ধমান জেলা আদালতে পেশ করা হয়। তদন্তের স্বার্থে ধৃতকে হেফাজতে চেয়ে আদালতে আবেদন জানিয়েছে পুলিশ।
উল্লেখ্য, গত ২০ফ্রেব্রুয়ারী রাতে খণ্ডঘোষের সগড়াই মোড়ে নিজের সোনা রুপার দোকান বন্ধ করে জুবিলায় বাড়ি ফেরার পথে বাড়ির কিছুটা দূরে তিনজন দুস্কৃতি বাইকে করে এসে প্রথমে তাঁর ডান পায়ে গুলি চালায় ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তিনি পড়ে গেলে ব্যাগ নিয়ে পালিয়ে যায় দুস্কৃতিরা। ব্যাগে নগদ দু’লক্ষ টাকা সহ কিছু সোনার অলংকার ছিল। এই ঘটনায় আহত হয় শ্রীকান্ত দাসের সঙ্গে থাকা তাঁর দোকানের এক কর্মচারীও।  
এই ঘটনায় তদন্তে নেমে গতকাল রাতে পুলিশ অভিযুক্ত মতিলাল সেখকে তার বাড়ির বাইরে থেকে গ্রেফতার করে। এসডিপিও আমিনুল ইসলাম খান জানান ধৃতের কাছে ডাকাতির সময় ব্যবহৃত বাইকটি পুলিশ উদ্ধার করেছে। তবে টাকা বা সোনার গহনা উদ্ধার করা যায় নি। পুলিশ ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে  জিজ্ঞাসাবাদ করে বাকী বিষয়টি জানার চেষ্টা করবে।

আরো পড়ুন