বর্ধমানে জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে নব দম্পতির গাড়ি, প্রাণে রক্ষা পেলো সাতজন

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ওয়ান মিসটেক, গেম ওভার অর্থাৎ একটা ভুল, খেলা শেষ – ২নং জাতীয় সড়ক ধরে দুরন্ত গতিতে ছুটে চলা একটি বোলেরো গাড়ির পিছনে এমনি লেখা ছিল। তবুও চালকের ভুল সত্বেও বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেল চার চাকা গাড়িটি। এযাত্রায় অন্তত একটা ভুলে খেলা শেষ’ হওয়ার থেকে প্রাণে বেচেঁ গেল সাতটি প্রাণ। রবিবার সকাল ৯টা নাগাদ কলকাতা থেকে দুর্গাপুরগামী ২নং জাতীয় সড়কে বর্ধমানের মিরছোবা এলাকায় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে নব দম্পতি সহ সাতজনকে নিয়ে যাওয়া একটি বোলেরো গাড়ি। 

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি বারো চাকা লরি কে রাস্তার ডান দিক দিয়ে ওভারটেক করছিল একটি বোলেরো গাড়ি, সেই সময় পিছন দিক থেকে আসছিলো একটি তেল ট্যাংকার। ডানদিক খালি না পাওয়ায় প্রচণ্ড জোরে ব্রেক মারতেই রাস্তার ডিভাইডারে উঠে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় ট্যাংকারটি। ছেচরে বারো চাকা লরির সামনে চলে আসে ট্যাংকারটি। সেটিতে ধাক্কা মারে লরিটি। বোলেরো গাড়িটির পিছনে গিয়ে ধাক্কা মেরে আটকে যায় ট্যাংকারটি। সারা রাস্তা জুড়ে ছড়িয়ে পড়ে ডিটারজেন্ট তৈরি করার জন্য মজুদ তেল।
চার চাকা গাড়িটির চালক সামান্য জখম হলেও গাড়িটি তে থাকা বাকিরা সকলেই প্রাণে রক্ষা পেয়ে যান। পরে দুর্ঘটনার খবর পেয়ে ছুটে আসেন বর্ধমান থানার আই সি সুখময় চক্রবর্তী সহ পুলিশ বাহিনী। খবর দেওয়া হয় দমকল কে। জল দিয়ে পিচ্ছিল তেল রাস্তা থেকে সরিয়ে দেওয়ার পর ফের যান চলাচল স্বাভাবিক করে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বোলেরো টি ঝাড়খন্ড যাচ্ছিল। গাড়িতে সদ্য বিবাহিত বড় বউ সহ আরো পাঁচ জন ছিল। ওভারটেক করতে যাওয়ার জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন সকলে। এদিকে তেল ট্যাংকারটি খরগপুর থেকে হাজীপুর যাচ্ছিল।

Recent Posts