বর্ধমানে ফের জাতীয় সড়কে দুর্ঘটনা, অল্পের জন্য বেঁচে গেলেন চালক

Souris  Dey

Souris Dey

বিজ্ঞাপন
ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ফের বর্ধমানের জাতীয় সড়কে দুর্ঘটনা। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ধান বোঝাই একটি ট্রাক্টরের চালক। প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন, শনিবার সকাল সাড়ে দশটা নাগাদ বর্ধমান শহরের মিরছোবা এলাকায় জাতীয় সড়কের ফ্লাইওভারের ওপর দিয়ে দুর্গাপুরের দিক থেকে কলকাতা যাবার রাস্তায় একটি ১৬চাকা ট্রলার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে পাশের লেন দিয়ে যাওয়া ধান বোঝাই একটি ট্রাক্টারকে। আর এর পরেই ট্রাক্টারটি রাস্তা থেকে ছিটকে সজোরে ধাক্কা মেরে ঝুলে যায় ফ্লাই ওভারের গার্ড ওয়ালে। ট্রাক্টারটিতে থাকা ধানের সমস্ত বস্তা হুড়মুড়িয়ে পরে যায় ওপর থেকে নিচের রাস্তায়।
প্রত্যক্ষ দর্শিরা জানিয়েছেন, সেই সময় নিচের সার্ভিস রোড দিয়ে কোন গাড়ি বা মানুষ না যাওয়ায় বড়সড় বিপদ থেকে বেঁচে গেছে অনেকে। যদিও ট্রাকটির সামনের অংশ ফ্লাইওভার থেকে রীতিমত ঝুলে পরে নিচের দিকে। ছুটে আসেন স্থানীয় এলাকাবাসী। উদ্ধার করা হয় চালককে। দ্রুত গুরুতর জখম চালককে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 
এদিকে এই দুর্ঘটনার জেরে কিছুক্ষন যান নিয়ন্ত্রণ করতে হয় পুলিশ কে। পরে ক্রেনে করে দুর্ঘটনাগ্রন্থ গাড়ি দুটিকে সড়িয়ে পরিস্থিতি স্বাভাবিক করে পুলিশ।

আরো পড়ুন