মাধবডিহি তে গুলি করে খুন লটারি টিকিট বিক্রেতাকে, তীব্র উত্তেজনা

ফোকাস বেঙ্গল ডেস্ক,মাধবডিহি: ব্যবসার কাজ শেষ করে বাড়ির ফেরার পথে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এক লটারি টিকিট বিক্রেতার। ভয়াবহ, দুঃসাহসিক এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১১টা নাগাদ পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার ছোটবৈনানের কাছে ছাতাদীঘির পাড় এলকায়। মৃত ব্যক্তির নাম হামিদ আলী খান(৪৮)। বাড়ি মাধবডিহি থানার আরিকপুর এলাকায়। তিনি তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী ছিলেন বলে সূত্রে জানা গেছে। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকাজুড়ে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন রাত সাড়ে দশটা নাগাদ লটারির দোকান বন্ধ করে অন্যান্য দিনের মতোই বাইকে বাড়ি ফিরছিলেন হামিদ আলী। ছাতাদীঘির পাড়ের কাছে নির্জন জায়গায় আসতেই পিছন থেকে একটি মোটর সাইকেলে আসা তিনজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী হামিদ আলী কে লক্ষ্য করে এক রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন হামিদ আলী খান। ঘটনার খবর পেয়ে মাধবডিহি থানার পুলিশ এবং স্থানীয় লোকজন পৌঁছে দ্রুত তাকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক হামিদ আলী কে মৃত ঘোষণা করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, হামিদ আলীর কাছে লক্ষাধিক টাকা ছিল। দুষ্কৃতীরা সেই টাকা লুঠ করে নিয়ে পালিয়েছে। ইতিমধ্যেই গোটা ঘটনার উচ্চ পর্যায়ের তদন্ত শুরু করেছে মাধবডিহি থানার পুলিশ। খুনের ঘটনায় কারা যুক্ত, উদ্দেশ্যই বা কি ছিল, কেবল মাত্র ছিনতাইয়ের জন্যই খুন নাকি অন্য কোনো শত্রুতার কারণে এই ঘটনা – সব দিকই খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি দুষ্কৃতীদের ধরতে বেশ কয়েকটি থানাকে ইতিমধ্যেই সতর্ক করে দেওয়া হয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে। প্রসঙ্গত ২০১৯ সালে এই মাধবডিহি তেই একটা খুনের ঘটনা ঘটেছিল। সম্প্রতি কয়েক মাস আগেও এই একই জায়গায় গুলি চালানোর ঘটনা ঘটেছিল। স্বাভাবিকভাবেই একের পর এক প্রাণঘাতী হামলার ঘটনায় মাধবডিহি এলাকা জুড়ে তীব্র আতঙ্ক সৃষ্টি হয়েছে।

Recent Posts