বর্ধমান রেল স্টেশনে ৫৩হাজার গ্যালন এর জলাধার ভেঙে বিপর্যয়, মৃত তিন, জখম বহু, আতঙ্ক

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমান রেলওয়ে স্টেশনের ২ প্ল্যাটফর্মের ৫৩হাজার ৮০০গ্যালন জলধারণ ক্ষমতা সম্পন্ন বিশাল জলাধার ভেঙে পড়লো নিচে। ঘটনায় প্লাটফর্মে থাকা প্রায় ১৫ থেকে ১৬জন যাত্রী, ব্যবসায়ী গুরুতর জখম হয়েছেন। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় অনেককেই উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আশঙ্কাজনক আরো পাঁচ জন।

বিজ্ঞাপন

বুধবার সকালে আচমকাই এই জলাধার টি প্ল্যাটফর্মের শেডের ওপর ভেঙে পড়ে। দুমড়ে মুচড়ে যায় শেডের লোহার পাতি। ভারি লোহার জল ট্যাঙ্কের ভগ্ন অংশ রেল লাইনের উপর দু নম্বর লাইনের ওপর আছড়ে পরে। তার ধাক্কায় লাইনের উপর থাকা বড় বড় পাথর ছিটকে এক নম্বর প্লাটফর্মে চলে আসে। ঘটনার আকস্মিকতায় গোটা স্টেশন জুড়ে তুমুল আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মানুষ দিকবিদিকশূন্য হয়ে দৌড়াদৌড়ি শুরু করে দেয়। এখনও পর্যন্ত আহতের সংখ্যা সঠিক ভাবে জানা যায়নি। পরিস্থিতি সামাল দিতে জোর কদমে কাজ করছেন আরপিএফ, জিআরপি, বর্ধমান থানার পুলিশ, রেলের আধিকারিক সহ রেলের ইঞ্জিনিয়াররা। এই মুহূর্তে এক ও দু নম্বর প্ল্যাটফর্ম দিতে ট্রেন চলাচল সম্পূর্ন বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করতে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে সকলে।

আরো পড়ুন