খামারে ধান দেখতে গিয়ে আক্রমণের শিকার পঞ্চায়েত সদস্যা

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,খন্ডঘোষ: খামারে মজুদ ধান দেখতে গিয়ে আক্রমণের মুখে পড়লেন শাঁখারী এক নম্বর গ্রাম পঞ্চায়েতের সদস্যা মেহেরুন্নেসা খাতুন। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের খন্ডঘোষ ব্লকের কেশবপুর পশ্চিম পাড়ায়। আক্রান্ত পঞ্চায়েত সদস্যা এলাকার বেশ কিছু বিজেপি কর্মীদের দিকে এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগ তুলেছেন। জানা গেছে, শাঁখারী এক নম্বর গ্রাম পঞ্চায়েতের সদস্য মেহেরুন্নেসা খাতুন নিজেদের খামারে গিয়েছিলেন নতুন তোলা ধান দেখতে। সেই সময় এলাকারই তিন বিজেপি কর্মী সেখানে বসে তৃণমূলের নামে যা নয় তাই বলে তাকে উত্যক্ত করার চেষ্টা করেন।

বিজ্ঞাপন

মেহেরুন্নেসা খাতুন বলেন,’ তাদের কথায় কোন সারা শব্দ দিইনি আমি। এইসময়  তাদেরই মধ্যে বিদ্যুৎ নামে এক ব্যক্তি সেখান থেকে উঠে গিয়ে হুকিং করে ধান ঝারছিলেন। বিষয়টি চোখে পড়তেই মোবাইলের ক্যামেরায় ছবি তুলেছিলাম। সেখ কালো নামে আরেক ব্যক্তি সেই সময় বিদ্যুৎ কে আমার ছবি তোলার কথা বলতেই বিদ্যুৎ ছুটে এসে আমায় ধাক্কা মেরে ফেলে দেয়। মোবাইল কেড়ে নেওয়ার পাশাপাশি আমার একটা আঙ্গুলও ভেঙে দেয়। আমি সেখান থেকে বাড়িতে চলে এলে ওই ব্যক্তিরা তাদের পরিবারের সদস্যদের একত্রিত করে এনে আমার বাড়িতে চড়াও হয়। জিনিসপত্র ভাঙচুর করে।’

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত মির কালো। তিনি জানান, এখানে কেউ বিজেপি করে না। আমরা সকলেই তৃণমূল কংগ্রেস করি। ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় খণ্ডঘোষ থানার পুলিশ। অভিযুক্তদের কঠোর থেকে কঠোরতর শাস্তির দাবি জানিয়েছেন শাঁখারী এক নম্বর পঞ্চায়েত সদস্যা মেহেরুন্নেসা খাতুন। এদিকে সোমবার রাত পর্যন্ত এই ঘটনায় খন্ডঘোষ থানায় কোন অভিযোগ জমা পড়েনি বলেই পুলিশ সূত্রে জানতে পারা গেছে।

আরো পড়ুন