মেমারিতে বাড়ি থেকে উদ্ধার গৃহবধূর রক্তাক্ত ক্ষতবিক্ষত দেহ, তদন্তে পুলিশ

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: শনিবার রাতে মেমারি থানার পুলিশ এক গৃহবধুর গলাকাটা দেহ উদ্ধার করেছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে মেমারি পৌরসভার চার নম্বর ওয়ার্ড সুলতানপুর রায়পাড়া এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত গৃহবধুর নাম প্রতিমা চক্রবর্তী, বয়স আনুমানিক ৪২ বছর। তিনি স্থানীয় একটি কোল্ড স্টোরে আলু বাছাইয়ের কাজ করতেন। তাঁর স্বামী রাঁধুনির কাজ করেন। স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন অর্থাৎ শনিবার তিনি রান্নার কাজের জন্য একটি দলের সঙ্গে দীঘা গিয়েছেন।

বিজ্ঞাপন

রাত দশটা নাগাদ হঠাৎই স্থানীয়দের নজরে আসে ওই দম্পতির বাড়ির গলি দিয়ে রক্ত বয়ে যাচ্ছে। পুলিশ কে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়ির ভিতর থেকে রক্তাক্ত মহিলা কে উদ্ধার করে মেমারি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই মহিলাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের অনেকে জানিয়েছেন, মহিলার দেহে বেশ কিছু ক্ষত চিহ্ন লক্ষ্য করা গেছে। এর থেকে তাদের অনুমান মৃত্যুর আগে ওই মহিলার সঙ্গে আততায়ীর ধস্তাধস্তি হয়েছে। যদিও খুনের ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহে পুলিশ ইতিমধ্যেই দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। গোটা ঘটনা তদন্ত শুরু করেছে মেমারি থানার পুলিশ।

আরো পড়ুন