প্রিয় ছাগলের মৃত্যু শোক সইতে না পেরে বিষ খেয়ে আত্মঘাতী দ্বাদশ শ্রেণীর ছাত্র

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: পোষা ছাগলের মৃত্যু যন্ত্রণা সহ্য করতে না পেরে বিষ খেয়ে আত্মঘাতী হলো দ্বাদশ শ্রেণীর এক ছাত্র। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার সুজাতপুর গ্রামে। বৃহস্পতিবার দুপুর আড়াইটে নাগাদ ওই ছাত্রের মৃতদেহ বর্ধমান মেডিকেল কলেজের মর্গে পাঠায় বর্ধমান থানার পুলিশ। মৃত ছাত্রের নাম শুভজিৎ ধারা (১৮)। মেমারি থানার সুজাতপুর গ্রামের তার বাড়ি। সে বোহার হাইস্কুলে পড়াশোনা করত বলে জানা গেছে।

বিজ্ঞাপন

মৃত ছাত্রের পরিবার সূত্রে জানা গেছে, গত কয়েক বছর ধরেই ওই ছাত্র বাড়িতে ছাগল পালতো। খুব যত্ন করত ছাগলের। পরিবারের কেউ ছাগল বিক্রি করতে চাইলে তার বিরোধিতা করতো সে। কয়েকদিন আগে একটি ছাগলকে খাসি করাতে গিয়ে ছাগল টির মৃত্যু হয়। ছাগলের মৃত্যুতে শোকে ভেঙে পড়ে শুভজিৎ। গত রবিবার সে এই শোকে বিষ পান করে নেয়। বিষ খাওয়ার কথা জানতে পেরে পরিবারের লোকজন স্থানীয় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করিয়ে কালনা হাসপাতালে ভর্তি করে তাকে।

সেখান থেকে ভালো চিকিৎসার জন্য শুভজিৎ কে নিয়ে আসা হয় বর্ধমান মেডিকেলে। এরই মাঝে বাইরে চেম্বারেও ডাক্তার দেখায় পরিবারের লোকজন। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় ফের তাকে বর্ধমান মেডিকেলে নিয়ে আসা হলে গতকাল অর্থাৎ বুধবার দুপুরে তার মৃত্যু হয়। এই ঘটনায় পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

আরো পড়ুন