নবমীর সন্ধ্যায় ফের বাইক দুর্ঘটনা, জখম যুবক, যুবতী

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: নবমীর সন্ধ্যায় ফের পথ দুর্ঘটনার কবলে যুবক যুবতী। আশঙ্কাজনক অবস্থায় জখম যুবককে উদ্ধার করে বর্ধমানের অনাময় হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি আহত যুবতীকে উদ্ধার করেছে পুলিশ। এদিন সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটেছে রসুলপুর বাজার এলাকায় জিটি রোডে। আহত যুবকের নাম শুভদীপ মন্ডল, তার বাড়ি বর্ধমানের মির্জাপুর এলাকায় বলে জানা গেছে। আহত যুবতীর বাড়ি গুসকরা এলাকায়।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বর্ধমানের দিক থেকে মেমারির দিকে মোটর সাইকেলে বান্ধবীকে নিয়ে যাবার সময় একটি অজানা গাড়ি উল্টোদিক থেকে এসে বাইকে ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলেই ছিটকে পড়ে দুই বাইক আরোহী। যুবতীর চোট মারাত্মক না হলেও, বাইক আরোহী যুবকের গুরুতর চোট লেগেছে বলে প্রাথমিক ভাবে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীদের অনেকে। তার মুখ, হাত ও পায়েও আঘাত লেগেছে।

দুর্ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। দ্রুত দুই জখম বাইক আরোহীকে উদ্ধার করে চিকিৎসার জন্য বর্ধমানে পাঠানোর ব্যবস্থা করে। জানা গেছে, যুবতী গুসকরা থেকে বর্ধমানে এসেছিল। এরপর তার পূর্ব পরিচিত যুবকের সঙ্গে মোটর সাইকেলে করে মেমারি উদ্দেশ্যে যাচ্ছিল। রসুলপুরের কাছে উল্টোদিক থেকে আসা একটি বড় গাড়ি তাদের বাইকে ধাক্কা মারে পালিয়ে যায়।

ছবি – প্রতীকী

আরো পড়ুন