দুটি সাইকেলের মুখোমুখি ধাক্কা, রাস্তায় পড়ে গিয়ে ডাম্পারের চাকায় পিষ্ট এক সাইকেল আরোহী

ফোকাস বেঙ্গল ডেস্ক,মাধবডিহি: পূর্ব বর্ধমান জেলার মাধবডিহি থানার লোহাই বাজার সংলগ্ন রাস্তায় দুই সাইকেল আরোহীর মুখোমুখি ধাক্কায় পড়ে গিয়ে প্রাণ গেল এক সাইকেল আরোহীর। অপর আরেকজন সাইকেল আরোহীর পা ভেঙ্গে গিয়েছে। তাকে উদ্ধার করে বর্ধমানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর ঘাতক ডাম্পার টিকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার লোহাই বাজারের রাস্তার দুদিক থেকে দুই সাইকেল আরোহী সাইকেল নিয়ে আসছিলেন। সেই সময় দুজনের মুখোমুখি ধাক্কা লাগে। রাস্তার উপর পড়ে যায় দুই সাইকেল আরোহী। সেই সময় পিছন থেকে আসা একটি ডাম্পার নিয়ন্ত্রণ রাখতে না পেরে এক ব্যক্তির উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর ৪৭এর মিঠু খান নামে এক সাইকেল আরোহীর। তার বাড়ি স্থানীয় আরিকপুর গ্রামে। এই দুর্ঘটনায় অন্য সাইকেল আরোহীও গুরুতর জখম হয়েছেন। আহত ব্যক্তির নাম পল্টু মালিক। তার পা ভেঙে গেছে। তার বাড়ি নোলে গ্রামে। 

দুর্ঘটনার পরই ঘটনাস্থলে ছুটে আসে মাধবডিহি থানার পুলিশ প্রশাসন। পুলিশের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। আপাতত ভাবে মাধবডিহি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে মৃতদেহ নিয়ে যাওয়া হয়েছে পরে ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হবে। এমনটাই জানালেন রায়না দু নম্বর পঞ্চায়েত সমিতির পূর্ত ও পরিবহনের কর্মাধ্যক্ষ সৈয়দ কলিমুদ্দিন।