জেলা

বড়শুলে বিএসএনএলের গোডাউনে ভয়াবহ আগুন, আতঙ্ক

 

ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার বড়শুলে বাস স্ট্যান্ড সংলগ্ন বিএসএনএল এর গোডাউনে ভয়াবহ আগুন লাগার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। আরো আতঙ্ক ছড়ায় এই এলাকায় প্রচুর দোকান ও বসত বাড়ি রয়েছে। আগুন লাগার পরই সমস্ত মানুষ বেরিয়ে আসেন রাস্তায়। ইতিমধ্যেই ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন বর্ধমান থেকে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে। কি কারণে আগুন লাগল তারও অনুসন্ধান করছে দমকলের কর্মীরা।

মঙ্গলবার বিকেলে আচমকা এই আগুন লাগার পর সামনেই বিডিও অফিস থেকে ছুটে আসেন বিডিও সুবর্ণা মজুমদার, শক্তিগড় থানার ওসি দীপক সরকার সহ পঞ্চায়েতের একাধিক আধিকারিক। বিডিও সুবর্ণা মজুমদার বলেন,’ আমাদের অফিসের সামনেই আছে বিএসএনএল এর একটি গোডাউন। এদিন বিকেলে হঠাৎই সেই গোডাউন থেকে গলগল করে ধোঁয়া বেড়োতে দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রথমেই বিদ্যুৎ দপ্তরে ফোন করে খবর দেওয়া হয়। তারা এসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে। পরে দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ করছে।

 

তিনি বলেন, গোডাউনের ভিতর কেবলের তার, পাইপ ইত্যাদি ছিল। সেখানেই কোনোভাবে আগুন ধরে যায়। তবে খুব দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসায় ক্ষয়ক্ষতি সেইভাবে হয়নি।’ এদিকে আগুন লাগার পর কালো ধোঁয়ায় আকাশ ছেয়ে যায়। ফলে দূর দূরান্ত থেকে বহু মানুষ ঘটনাস্থলে এসে ভিড় করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করছে। খবর প্রকাশের সময় পর্যন্ত জানা গেছে আগুন প্রায় নিয়ন্ত্রণে চলে এসেছে।