পশ্চিমবঙ্গ

রায়নায় আদিবাসী তরুণী ধর্ষনের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্ত

FOCUS BENGAL

FOCUS BENGAL

ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়না:  আদিবাসী এক তরুণীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পলাতক ব্যক্তিকে গ্রেফতার করল রায়না থানার পুলিশ। ধৃতের নাম তারাপদ মাইতি। শুক্রবার সন্ধ্যায় অভিযুক্তকে মেমারি থানার পুলিশ বাস স্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করে। পরে রায়না থানার হাতে তুলে দেওয়া হয় ধৃত কে। শনিবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। বিচারক আসামিকে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সন্ধ্যায় রায়না থানার কুলিয়া গ্রামে একটি ইট ভাটা সংলগ্ন এলাকায় ডেকে নিয়ে গিয়ে অভিযুক্ত তারাপদ মাইতি ওই তরুণী কে ধর্ষণ করে বলে অভিযোগ। এই ঘটনার পর অভিযুক্ত পালিয়ে যায়। অসুস্থ অবস্থায় তরুণীকে স্থানীয় লোকজন ও পুলিশ উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানেই তরুণীর শারীরিক পরীক্ষা হয়। পুলিশ জানিয়েছিল, ঘটনার পর তরুণী পুলিশ কে অভিযুক্তের নাম, ঠিকানা জানিয়ে দেয়।

এরপরই পুলিশ অভিযুক্তের ছবি ও বাইকের নম্বর জানিয়ে আশেপাশের সমস্ত থানাকে সতর্ক করে দেয়। শুরু হয়ে যায় অভিযুক্তকে ধরতে তল্লাশি। শুক্রবার মেমারি থানার পুলিশ ঘটনার ২৪ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে। রায়না থানার ভারপ্রাপ্ত অফিসার সৈকত মন্ডল বলেন,” আদালত অভিযুক্তকে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। অভিযুক্তকে নিয়ে ঘটনার পুনঃনির্মাণ করা হবে। পাশাপাশি ধৃতকে জিজ্ঞাসাবাদ করে আরো কিছু তথ্য জানার চেষ্টা করা হবে। 

Advertisement