ক্রাইম

বর্ধমানে উদ্ধার হলো কলকাতা হাইকোর্টের আইনজীবীর মৃতদেহ, চাঞ্চল্য

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: দীর্ঘ ৮ দিন নিখোঁজ থাকার পর সোমবার বর্ধমানের উল্লাস এলাকা থেকে উদ্ধার হলো কলকাতা হাইকোর্টের এক আইনজীবীর মৃতদেহ। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত আইনজীবীর নাম স্বস্তিক সমাদ্দার। বর্ধমানের মালঞ্চ এলাকার বাসিন্দা ছিলেন তিনি।‌ এদিন আইনজীবীর দেহ বিভৎস অবস্থায় উদ্ধারের পর চাঞ্চল্য ছড়িয়েছে শহরে।

আইনজীবীর পরিবার সূত্রে জানা গেছে, ৮ দিন আগে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন স্বস্তিক সমাদ্দার। এর পর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। পরিবারের লোকেরা থানায় মিসিং ডাইরিও করেন।‌ সেই অনুযায়ী বর্ধমান থানার পুলিশ খোঁজাও শুরু করেছিল। সোমবার সকালে বর্ধমানের উল্লাস এলাকায় পচা দুর্গন্ধ ছড়াতে দেখে সন্দেহ হওয়ায় এলাকাবাসী পুলিশ কে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার করে একটি মৃতদেহ।

এরপর মৃতদেহটিকে শনাক্ত করার জন্য স্বস্তিক সমাদ্দারের বাড়ির লোককে ডেকে পাঠানো হয়। মৃতদেহটি সনাক্তকরণের পর ময়না তদন্তের জন্য পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ ও সময় সম্পর্কে জানা যাবে। তবে মিসিং ডাইরি ও পরবর্তীতে মৃতদেহ উদ্ধারের ঘটনার উচ্চ পর্যায়ের তদন্ত শুরু করেছে পুলিশ।