জেলা

বাঁকুড়ায় ধান বোঝাই ট্রাক উল্টে মৃত রায়নার চার ব্যক্তি, জখম আরো দুই, শোক

ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়না ও বাঁকুড়া: বছরের প্রথম দিনেই মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল পূর্ব বর্ধমানের রায়না থানার অন্তর্গত বহরমপুর ও দেবিবরপুর গ্রামের চার ব্যক্তির। দুর্ঘটনায় গুরুতর জখম হয়ে আরো দুজন বাঁকুড়া জেলার বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জানা গেছে, এদিন রাত সাড়ে ৭টা নাগাদ এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে বিষ্ণুপুর থানার জয়কৃষ্ণপুর সংলগ্ন এলাকায়।মৃত চারজনের নাম বুড়ো মল্লিক, সুরজিৎ মান্ডি, গফুর মির্জা ও রটে মল্লিক।

স্থানীয় সূত্রে জানতে পারা গেছে, এদিন বিকেলে বাঁকুড়ার তালডাংরা থানা এলাকা থেকে ধান বোঝাই করে একটি ট্রাকে করে ছয়জন পূর্ব বর্ধমানের দিকে আসছিলেন। তখন জয়কৃষ্ণপুর সংলগ্ন এলাকায় হঠাৎ ট্রাকের চাকা পাংচার হয়ে রাস্তার ধারে উল্টে যায় ট্রাকটি। ট্রাকের নিচে চাপা পড়ে ছয় জন। ঘটনাটি স্থানীয় বাসিন্দাদের নজরে আসতেই তড়িঘড়ি ছজন কেই উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাদের মধ্যে চারজন কে মৃত ঘোষণা করেন। দুজন চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় বিষ্ণুপুর থানার পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গোটা ঘটনা তদন্ত শুরু করেছে বিষ্ণুপুর থানার পুলিশ। এদিকে দুর্ঘটনায় স্বজন হারানোর খবর রায়নার বহরমপুর ও দেবিবরপুর গ্রামে পৌঁছতেই মৃতদের পরিবারে ও গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। রায়না থানার পুলিশও এই দুর্ঘটনার বিষয়ে খোঁজ খবর নিচ্ছে বলে জানা গেছে।