জেলা

বর্ধমান শহরে ফাস্ট ফুড স্টলে গ্যাস স্টোভ বার্স্ট করে ভয়াবহ অগ্নিকাণ্ড, চাঞ্চল্য

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: দীর্ঘদিন ধরেই স্থানীয় বাসিন্দাদের আশঙ্কা ছিলই, বৃহস্পতিবার সেই আশঙ্কাই বাস্তবের রূপ নিলো। বর্ধমান শহরের ২৮নম্বর ওয়ার্ডের ঝাপানতলা এলাকার তেমাথা মোড়ে একটি বিদ্যুতের ট্রান্সফর্মারের নিচে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসা একটি ফাস্ট ফুড স্টলের গ্যাসের স্টোভ ফেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল এলাকায়।

 

আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে স্টলের পিছনে থাকা ট্রান্সফরমারেও আগুন ছড়িয়ে পড়ে। এই সময় স্বাভাবিকভাবেই আতংক ছড়িয়ে পড়ে ট্রান্সফর্মারের আশপাশে থাকা বসবাসকারী বাসিন্দাদের মধ্যেও। যদিও আগুন লাগার ঘটনার খবর পেয়ে দ্রুত বিদ্যুৎ দপ্তরের কর্মীরা ও দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে যাওয়ায় বড়সড় ঘটনার হাত থেকে রেহাই পেয়েছে এলাকার মানুষ বলেই স্থানীয় বাসিন্দাদের অনেকেই জানিয়েছেন।

যদিও আগুনে ফাস্ট ফুড স্টলটির ব্যাপক ক্ষতি হয়েছে। দুর্ঘটনার পর ট্রান্সফর্মারের কাছে যে কটি খাবারের স্টল ছিল সেগুলোকে সরিয়ে দেওয়া হয়। অগ্নিকাণ্ডের ঘটনার পর বেশ কিছুক্ষণ এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকার পর আবার স্বাভাবিক হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন। এদিন সন্ধ্যায় জনবহুল কৃষ্ণসায়র পার্কের কাছেই এই এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পরে।