ক্রাইম

ঈদের আগের সন্ধ্যায় কিশোরের রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

ফোকাস বেঙ্গল ডেস্ক, বাঁকুড়া: শুক্রবার সন্ধ্যায় শহরের অভিজাত পল্লী এলাকা হিসেবে পরিচিত প্রতাপ বাগানের সরকারী আবাসনের উল্টো দিকে রাস্তার উপরে এক কিশোরের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয় বলে খবর।

স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের ইদগামহল্লার বাসিন্দা বছর সতেরর শেখ আমান ঈদের আগের সন্ধ্যায় অর্থাৎ শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে মোটর বাইক নিয়ে বেরিয়েছিল। পরে শহরেরই প্রতাপ বাগান এলাকায় তার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গলার নলি কেটেই ঐ কিশোরকে খুন করা হয়েছে। এই ঘটনায় এলাকার মানুষ যথেষ্ট আতঙ্কিত, তারা নিরাপত্তাহীনতায় ভূগছেন বলেই জানিয়েছেন।

স্থানীয় ব্যবসায়ী অনিমেষ পাল বলেন, শহরের ব্যস্ততম রাস্তার উপর এই ঘটনায় আমরা যথেষ্ট আতঙ্কিত। তবে বিষয়টি ‘খুন’ বলেই তিনি দাবি করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান তৃণমূল ছাত্র পরিষদের বাঁকুড়া জেলা সভাপতি তীর্থঙ্কর কুণ্ডু। তিনি বলেন, পুলিশই ঐ কিশোরকে উদ্ধার করেছে। পুলিশী তদন্ত শেষে পুরো বিষয়টি পরিস্কার হবে।

ঘটনাস্থলে পৌঁছান ডি.এস.পি-ডি.এন.টি , বাঁকুড়া সদর থানার আই.সি সহ অন্যান্য উচ্চ পদস্থ পুলিশ আধিকারিকরা। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বাইক উদ্ধার করেছে বলে পুলিশ সূত্রে খবর। পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্তের পাশাপাশি মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানানো হয়েছে।