ক্রাইম

পিস্তল হাতে তৃণমূল নেতার ছবি ভাইরাল, আলোড়ন

ফোকাস বেঙ্গল ডেস্ক, আউশগ্রাম: পিস্তল হাতে বাঁশের মাচায় বসে থাকা এক তৃণমূল কংগ্রেস নেতার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল। ছবিতে গেঞ্জি ও লুঙ্গি পরে পিস্তল হাতে আউশগ্রামের অমরপুর পঞ্চায়েতের বিষ্ণুপুরের তৃণমূল নেতা সাইদুর রহমান মোল্লা ওরফে বুলেটকে দেখা গিয়েছে। এমনকী তাঁর কোলে রয়েছে ম্যাগজিন। ভিতর থেকে উকি দিচ্ছে গুলিও। ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে। যদিও ছবির সত্যতা যাচাই করেনি ‘ ফোকাস বেঙ্গল’। ঘটনায় প্রতিবাদে সরব হয়েছে রাজনৈতিক মহল।

অমরপুরের সিপিএম নেতা সুদীপ্ত দত্ত বলেন, ওই তৃণমূল নেতার ছবি ভাইরাল হয়েছে। পুলিস তদস্ত করে উপযুক্ত ব্যবস্থা নিক। ভোটের সময়  আমাদের দলের কর্মী রাজিবুল শেখকে খুনের মামলায় সাইদুর রহমান মোল্লার নাম রয়েছে। পুলিস তাঁকে গ্রেপ্তার করছে না। তাঁকে নাকি খুঁজে পাচ্ছে না পুলিস। অথচ পিস্তল হাতে দাপিয়ে বেড়াচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিষ্ণুপুর গ্রামে বুধস্তরের নেতা সাইদুর। সাইদুর ফোনে বলেন, ছবিটি তিন-চার বছরের পুরনো। বিরোধী শিবির এই কাজ করেছে। তবে পিস্তলটা আসল নয়। চক্রান্ত করে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। দলের অমরপুর অঞ্চল সভাপতি গোলাম মোল্লা বলেন, বিষয়টি আমার নজরে এসেছে। ওই ছবিটি পুরনো। খেলনা পিস্তল। সাইদুর খুব ভাল, সরল ছেলে ওকে ফাঁসানো হয়েছে।