ক্রাইম

গলসির জাগুলিপাড়া থেকে ৯টি তাজা বোম উদ্ধার করল পুলিশ, চাঞ্চল্য

ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: গলসি থানার জাগুলীপাড়া গ্রামে দুদিন আগে সন্ধ্যায় তৃণমূলের একটি কর্মসূচি চলাকালীন তৃণমূলের ব্লক সভাপতি গোষ্ঠীর সাথে বিধায়ক গোষ্ঠীর লোকেদের মধ্যে ব্যাপক বোমাবাজি ও ইট পাথর ছোঁড়াছুঁড়ির মতো ঘটনা ঘটেছিল। সেই ঘটনায় শেখ মণি নামে এক তৃণমূল কর্মী জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়।

পুলিশ ঘটনার তদন্তে নেমে দুই পক্ষের ১৪জন কে গ্রেপ্তার করে বর্ধমান আদালতে পেশ করলে এদের মধ্যে শেখ শের আলি ওরফে অপুর্ব, মোল্লা খাইরুল জামাল ওরফে রাজু, বিশাল বাউরি ও মোল্লা শের শা ওরফে বাদাশাকে তিনদিনের পুলিশি হেফাজতে নেয় গলসি থানা। বাকিদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছিলেন বিচারক। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করে বুধবার রাতেই জাগুলীপাড়া থেকে ৯ টি তাজা বোমা উদ্ধার করে। 

বৃহস্পতিবার সকালে বোম্ব ডিসপোজাল স্কোয়াডের অফিসারেরা ঘটনাস্থলে পৌঁছে বোমা গুলিকে নিষ্ক্রিয় করে দেয়। পুলিশ সূত্রে জানা গেছে, জাগুলী পাড়া গ্রামের একটি পুকুর পাড় থেকে একটি ড্রামে ৪টি বোমা এবং একটি পরিত্যক্ত ঘরের ভিতরে রাখা অবস্থায় ৫টি বোমা উদ্ধার করা হয়। গ্রামে যাতে নতুন করে কোন রকম উত্তেজনা তৈরী না হয় সেজন্য পুলিশি প্রহরা রাখা হয়েছে। যদিও বোমাবাজির ঘটনায় নতুন করে কোন গ্রেপ্তারি নেই বলেই পুলিশ জানিয়েছে।

Recent Posts