পশ্চিমবঙ্গ

খন্ডঘোষে শ্যুট আউটের ঘটনার চার ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার দুষ্কৃতী, উদ্ধার আগ্নেয়াস্ত্র, বাইক

FOCUS BENGAL

FOCUS BENGAL

ফোকাস বেঙ্গল ডেস্ক,খন্ডঘোষ: বুধবার সাত সকালে বাড়িতে ঢুকে খন্ডঘোষে শ্যুট আউটের ঘটনার চার ঘণ্টার মধ্যেই পুলিশ জামালপুর থানা এলাকা থেকে গ্রেফতার করল বিকু শেখ নামে এক দুষ্কৃতী কে। শ্যুট আউটে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র ও একটি মোটর সাইকেলও দুষ্কৃতীর কাছ থেকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, জামালপুর দিয়ে হুগলি জেলায় পালানোর পরিকল্পনা ছিল তার। জামালপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করল পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার সকালে পূর্ব বর্ধমানের খন্ডঘোষের কৈয়ড় অঞ্চলের আড়িন গ্রামে এই শ্যুট আউটের ঘটনা ঘটে। জানা গেছে অভিজিৎ রায় নামে এক যুবকের কাছে পাওনা টাকার তাগাদা করতে এসে বচসায় জড়িয়ে পড়ে দুজন। এরপরই বিকু শেখ রিভলবার থেকে অভিজিৎ কে লক্ষ্য করে গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন অভিজিৎ রায় ওরফে দুষ্টু নামে ২৬ বছরের যুবক। পুলিশ ঘটনার পরই আশপাশের প্রতিটি থানাকে সতর্ক করে জোরদার তল্লাশি শুরু করে। পুলিশ সূত্রে জানা গেছে, জামালপুর দিয়ে হুগলি জেলায় পালানোর পরিকল্পনা ছিল অভিযুক্ত বিকু শেখের। জামালপুর ও হুগলির বর্ডার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

গুলিবিদ্ধ যুবক পুরোনো গাড়ি কেনাবেচা করতো বলে জানা গেছে। সেই সূত্রে আজ বুধবার
বাড়িতে টাকা আদায়ের জন্য আসে বিকু সেখ।
এরপর অভিজিৎ এর সাথে পাওনা টাকা আদায়ের বিষয়ে বেশ কিছুক্ষন কথাও হয় বিকুর। এরপর বাথরুমে ঢুকে যায় অভিজিৎ। বাথরুম থেকে বের হতেই অভিজিৎকে গুলি চালায় বিকু এরপর সে বাইক নিয়ে চম্পট দেয়। যাওয়ার পথে গ্রামের রাস্তায় সে শ্যূন্যেও গুলি চালায় বলেও অভিযোগ।

বিজ্ঞাপন

Advertisement