গভীর রাতে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল পুলিশের গাড়ির চালকের

ফোকাস বেঙ্গল ডেস্ক,মাধবডিহি: গভীর রাতে রাস্তায় ডিউটি করার সময় অজানা গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক পুলিশের গাড়ির চালকের। তার নাম মহ: সানোয়ার আলী। সে পূর্ব বর্ধমানের মাধবডিহি থানায় কর্মরত ছিল বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ সূত্রে জানতে পারা গেছে, বুধবার রাত প্রায় দেড় টা নাগাদ মাধবডিহি থানার উচলন আমতলা এলাকায় বর্ধমান আরামবাগ রোডের পাশে গাড়ি দাঁড় করিয়ে ডিউটি করছিলেন এক অফিসার সহ দুজন কনস্টেবল। তাদের সঙ্গে ছিলেন তাদের গাড়ির চালক সানোয়ার। সেই সময় রাস্তা পার করার জন্য যেতে গেলে একটি কন্টেনার ও আরেকটি দ্রুত গতির ডাম্পারের মাঝে চলে আসেন কর্তব্যরত পুলিশ গাড়ির চালক সানোয়ার আলী। গুরুতর জখম ও আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসক সানোয়ার আলী কে মৃত ঘোষণা করেন। 

পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার কামনাশিস সেন বলেন,’ একটা মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে গেছে। আমাদের একজন ড্রাইভার মারা গেছেন। আমরা দুর্ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ চেক করছি। যে গাড়ি দুটির মাঝে পড়ে মারা গেছে ওই চালক, সেই গাড়ি দুটিকে খুঁজে বের করা হবে। প্রাথমিক ভাবে যেটা জানতে পেরেছি, বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ তদন্ত শুরু করেছে।’