ক্রাইম

বাতিস্তম্ভের নাটবোল্ট চুরি, বর্ধমানে রেল ওভারব্রিজে ভেঙ্গে পড়লো জ্বলন্ত লাইট পোস্ট

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: আলো জ্বলা অবস্থায় ভেঙে পড়লো বর্ধমানের রেলওয়ে ওভার ব্রিজের উপর বাতি স্তম্ভ। মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎই বাজেপ্রতাপপুরের দিক থেকে বর্ধমানের দিকে ওভার ব্রিজের উপর ওঠার সময় পথ চলতি মানুষের নজরে আসে একটি লম্বা বাতি স্তম্ভ রাস্তার উপর হেলে পরে রয়েছে। এমনকি সেটিতে আলোও জ্বলছে।

এই ঘটনার খবর ফোকাস বেঙ্গলের প্রতিনিধির কাছে আসতেই যোগাযোগ করা হয় ওভার ব্রিজের আলোর দায়িত্বে থাকা এজেন্সির কর্ণধার তিলক দুবের সঙ্গে। তিনি জানিয়েছেন, মাদক সেবনকারী কিছু দুষ্কৃতী প্রায়ই এই ওভার ব্রিজের বাতি স্তম্ভের কখনো নাট বল্টু, কখনো তার চুরি করে নিচ্ছে। এমনকি আলো জ্বালানোর জন্য টাইমার মেশিনও খুলে নিচ্ছে। ফলে প্রায়ই ব্যাহত হচ্ছে এই নিত্য আলো জ্বালানোর পরিষেবা।

এদিনও যে বাতি স্তম্ভ টি পড়ে গেছে, সেটির নিচ থেকে নাট বল্টু গুলো সব চুরি করে নিয়েছে ওরা। ফলে ভার রাখতে না পেরে হেলে গিয়ে পড়ে গেছে। পুরসভার পক্ষ থেকে এই হেরোইনখোর দুষ্কৃতীদের ধরার ব্যাপারে আগেও বর্ধমান থানায় অভিযোগ জানানো হয়েছে। এদের উপদ্রবে রেলওয়ে ওভার ব্রিজের উপর অ্যাপ্রোচ রোড গুলির আলো প্রায়ই বন্ধ হয়ে থাকছে। অবিলম্বে এই দুষ্কৃতীদের ধরা উচিত।