latest

সেয়ারাবাজারে গুমটিতে ধাক্কা মেরে এক বৃদ্ধকে নিয়ে উল্টে গেল লরি, আশঙ্কাজনক এক

ফোকাস বেঙ্গল ডেস্ক, রায়না: বর্ধমান আরামবাগ রোডে সেহারাবাজার পুলিশ ফাঁড়ির ঢিল ছোঁড়া দূরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল একটি লরি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লরিটি আরামবাগের দিক থেকে বর্ধমানের দিকে আসছিল। এমনকি লরিটি অনিয়ন্ত্রিত ভাবে আসার কারণে দুলছিল। সেহারা গ্রামপঞ্চায়েত অফিস পার করার পরই প্রথমে একটি গুমটিকে ধাক্কা মারে লরিটি। তারপর একটি কালভার্ট এ ধাক্কা মেরে একজন মানুষকে নিয়ে পাল্টি হয়ে যায় নয়াঞ্জুলিতে।

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন সেয়ারাবাজার পুলিশ ফাঁড়ির ওসি প্রীতম বিশ্বাস ও সেহারা গ্রামপঞ্চায়েতের প্রধান সনৎ দে। দ্রুত লরির তলায় চাপা পড়ে যাওয়া ব্যক্তিকে উদ্ধার করে বর্ধমান মেডিকেলে পাঠানো হয়। আহত ব্যক্তির নাম মহাদেব দে। বাড়ি সেহারাবাজারে। এদিকে দুর্ঘটনার পরই লরিটির চালক ও খালাসি পলাতক।

পুলিশ জানিয়েছে, লরিটি কে উদ্ধারের কাজ শুরু করা হয়েছে। আরো কেউ লরির তলায় কিংবা গুমটির নিচে চাপা পড়ে আছে কিনা তার খোঁজ করা হচ্ছে। স্থানীয়দের অভিযোগ ড্রাইভার মদ্যপ অবস্থায় ছিল। যদিও অনেকেই মনে করছেন, লরিটি র যন্ত্রাংশের কোনো ত্রুটির কারণেও এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ ঘাতক লরিটি কে আটক করেছে। পাশাপাশি চালক ও খালাসির খোঁজে তল্লাশি শুরু করেছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

Recent Posts