ক্রাইম

গলসির পুরসার মাঠে রহস্যজনক চারটি ব্যারেল উদ্ধার, বোম থাকার আশঙ্কা স্থানীয়দের, চাঞ্চল্য

ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: ধান জমির মধ্যে নীল রংয়ের চারটি রহস্যজনক ব্যারেল উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল গলসি থানার পুরসা এলাকার বদরুলের মাঠে। স্থানীয়দের আশঙ্কা ব্যারেলগুলিতে বোম থাকতে পারে। যদিও জেলা পুলিশের পক্ষ থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত বোমা উদ্ধারের বিষয়ে নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

জেলা পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, বোম ডিসপোজাল স্কোয়াড কে খবর দেওয়া হয়েছে। আগামীকাল তাদের টিম এসে ব্যারেলগুলো পরীক্ষা করে দেখার পরই ভিতরে কি আছে তা নিশ্চিত হওয়া যাবে। তবে পুলিশ কোন ঝুঁকি নিচ্ছে না। মাঠের যেখানে এই ব্যারেল গুলো পাওয়া গেছে, ওই এলাকাটি পুলিশি নিরাপত্তায় ঘিরে রাখা হয়েছে।

এদিকে পঞ্চায়েত নির্বাচনের মুখে চাষের জমিতে রহস্যজনক চারটি ব্যারেল উদ্ধারের ঘটনায় এলাকায় বোমাতঙ্ক ছড়িয়েছে। বিগত দিনে পারাজ, পুরসা সহ গলসি থানার এই সমস্ত এলাকায় একধিক বোমাবাজি, সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে এলাকাবাসীদের একাংশ জনিয়েছেন। আর সেই সমস্ত ঘটনার পিছনে রাজনৈতিক কারণই সামনে এসেছে। ফলে হটাৎ করে ফাঁকা জমির মাঝে বড় বড় ব্যারেল উদ্ধার হওয়ায় আতংক বেড়েছে। পুলিশ এই ঘটনার বিষয়ে সজাগ রয়েছে বলেই পুলিশ সূত্রে জানা গেছে।