ক্রাইম

রাতের অন্ধকারে বাড়ির উপর উল্টে গেল বালির ডাম্পার, চাপা পড়ে মৃত এক, আহত দুই, উত্তেজনা

ফোকাস বেঙ্গল ডেস্ক, খন্ডঘোষ: ফের ওভার লোডেড বালির লরি চাপা পড়ে মৃত্যু হল গ্রামবাসীর। জখম হয়েছে আরো দুজন। মৃত ব্যক্তির নাম শেখ সদরুল ইসলাম। জখম হয়েছেন আমিনা বিবি। দুর্ঘটনার পর গ্রামবাসীরাই বালির নিচে থেকে চাপা পড়ে যাওয়া ব্যক্তিদের উদ্ধার করে দ্রুত বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখ সদরুল ইসলাম কে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাটি ঘটেছে শনিবার রাত প্রায় ১টা ২০নাগাদ খন্ডঘোষ থানার কামালপুর, বটতলা এলাকায়। দুর্ঘটনার পর তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকা জুড়ে। পুলিশ ঘটনাস্থলে এলে উত্তেজিত গ্রামবাসীদের একাংশ পুলিশের গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। এমনকি রবিবার সকাল পর্যন্ত বাড়ির উপর উল্টে যাওয়া বালির গাড়ি টিকেও তুলতে দেয়নি বিক্ষুদ্ধ গ্রামবাসীরা।

গ্রামবাসীরা জানিয়েছেন, পলেমপুর থেকে কামালপুর হয়ে দামোদরের ধার ধরে প্রায় ১১কিলোমিটার রাস্তার হাল বছরের পর বছর ধরে বেহাল। তার উপর প্রতিদিন এই রাস্তা দিয়েই কয়েকশ বালির গাড়ি যাতায়াত করে এই রাস্তার অবস্থা খারাপ করে দিয়েছে। রাজনৈতিক নেতা থেকে প্রশাসনের লোকজন শুধুই আশ্বাস দিয়ে গেলেও এই রাস্তার হাল আজও ফেরেনি। কয়েকমাস আগেই গ্রামবাসীরা রাস্তা কেটে বিক্ষোভ দেখিয়েছেন। এমনকি এই রাস্তা মেরামত না হলে ভোট বয়কটেরও হুমকি দিয়েছিলেন এলাকাবাসীরা। এবার রাতের অন্ধকারে বেহাল রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বাড়ির উপর উল্টে গেল বালি বোঝাই ডাম্পার।

মৃতের মাসী জাহেদা বিবি জানিয়েছেন, শেখ সদরুল ইসলাম, শেখ তাজরুল ইসলাম ও আমিনা বিবি রাতে ঘুমিয়েছিল বাড়িতে। আচমকা একটা বালি বোঝাই ডাম্পার বাড়ির উপর উল্টে যায়। গোটা ঘরের আসবাবপত্র চাপা পড়ে যায় বালির নিচে। ঘুমন্ত অবস্থায় তিনজন চাপা পড়ে যায়। বিকট আওয়াজ শুনে সবাই ছুটে এসে ওদের বের করে। আমিনার মাথা ফেটে গেছে। সদরুল তো মরেই গেল। দুর্ঘটনার পর খন্ডঘোষ সহ এলা পুলিশের বিশাল বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে।