জেলা

সরকারি দপ্তরের ভিতরেই আত্মঘাতী অস্থায়ী নাইট গার্ড

ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: সরকারি অফিসের ভিতরেই এক অস্থায়ী নাইট গার্ডের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল কালনায়। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনা শহরের ডাঙ্গাপাড়া এলাকায় মহুকুমা তথ্যসংস্কৃতি দপ্তরের ভিতরে। মৃত ব্যক্তির নাম অর্জুন সর্দার। বাড়ি কালনার লক্ষ্মণপাড়া এলাকায়। কালনার তথ্যসংস্কৃতি দফতর অফিসে তিনি অস্থায়ীভাবে নাইটগার্ডের কাজ করতেন বলে পুলিশ জানিয়েছে। গতকাল রাতে মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ। শুক্রবার ময়না তদন্তের জন্য কালনা মহকুমা হসপিটালে দেহ পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মৃতের ভাই বিশ্বজিৎ সর্দার জানান, গতকাল রাতে দাদা কে খেতে যাওয়ার জন্য ডাকতে গিয়েছিল বৌদি। তখনই দাদার ঝুলন্ত দেহ দেখতে পায়।দাদা একটি বিবাহ বহির্ভূত সম্পর্কে মধ্যে জড়িয়ে পড়েছিল। সেই কারণে পরিবারে অশান্তি চলছিল। এরপরই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। সেই কারণেই দাদা আত্মঘাতী হয়েছে বলে তারা মনে করছেন। 

পূর্ব বর্ধমান জেলা তথ্য সংস্কৃতি আধিকারিক রামশঙ্কর মন্ডল বলেন, ” অর্জুন সর্দার একটি বেসরকারি এজেন্সির অধীনে অস্থায়ী নাইট গার্ডের কাজ করতেন কালনা মহুকুমা তথ্য সংস্কৃতি দপ্তরে। ওই ব্যক্তির কিছু পারিবারিক সমস্যা চলছিল। আর তারই জেরে মানসিক অবসাদ থেকে আত্মঘাতী হয়েছে বলে প্রাথমিক অনুমান। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।