ক্রাইম

কাটোয়া রেলস্টেশন থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র সহ তিন দুষ্কৃতীকে গ্রেফতার করল এসটিএফ

ফোকাস বেঙ্গল ডেস্ক,কাটোয়া: বিহারের মুঙ্গের থেকে অস্ত্র সরবরাহ করতে এসে কাটোয়া রেল স্টেশনে বেঙ্গল এসটিএফ এর জালে ধৃত তিন অস্ত্র কারবারি। সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ বিশেষ সূত্রে খবরের ভিত্তিতে বেঙ্গল এসটিএফ এর একটি টিম জিআরপি সঙ্গে যৌথভাবে অভিযান চালায় কাটোয়া রেল স্টেশন এলাকায়। আটক করা হয় তিনজন সন্দেহভাজন ব্যক্তিকে।

আটক ব্যক্তিদের তল্লাশি করার সময় তাদের ব্যাগ থেকে উদ্ধার হয় তিনটি পিস্তলসহ চোদ্দো রাউন্ড তাজা কার্তুজ ও ছয়টি ম্যাগাজিন। ধৃতদের মধ্যে একজন বিহারের মুঙ্গেরের বাসিন্দা, নাম সিরিয়াল মন্ডল। এবং মুর্শিদাবাদের দুই জন যাদের নাম কাউসার সেখ, বাড়ি মুর্শিদাবাদের নওদা ও সুদিপ খান, বাড়ি মুর্শিদাবাদের হরিহরপাড়া। পুলিশ সূত্রে জানা গেছে, মুর্শিদাবাদ থেকে আগ্নেয়াস্ত্র সংগ্রহ করতে ধৃত দুজন কতটা স্টেশনে এসেছিল। অন্যদিকে মুঙ্গের থেকে অস্ত্র নিয়ে সাপ্লাই দিতে এসেছিল সিরিয়াল মন্ডল।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত তিন জনই অস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত। স্বাভাবিকভাবেই পঞ্চায়েত ভোটের আগে ফের আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করার পর মঙ্গলবার সকালে তিনজনের মেডিক্যাল করা হয় কাটোয়া মহাকুমা হাসপাতালে। সুত্রের খবর, ধৃতদের আজ কাটোয়া কোর্টে তোলা হবে। ধৃতদের সঙ্গে আরো কার  জড়িত, কোথায় কোথায় এই আগ্নেয়াস্ত্র সরবরাহ করা হচ্ছিল ইত্যাদি জানতে এসটিএফ নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে আদালতে।