কার্জন গেটের সামনে দুর্ঘটনা, ভ্যান রিক্সার উপর চাপিয়ে দিল মাল বোঝাই টেম্পো, জখম ভ্যান চালক, গ্রেপ্তার মধ্যে টেম্পো চালক

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমানের কার্জন গেটের সামনেই ঘটে গেল দুর্ঘটনা। একটি নামী বহুজাতিক সংস্থায় মাল নিয়ে যাওয়ার পথে তিন চাকার একটি টেম্পো গাড়ি সরাসরি ধাক্কা মারল রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি ভ্যান রিক্সায়। টেম্পোর সামনের চাকায় আটকে যায় বয়স্ক ভ্যান চালক। গুরুতর জখম অবস্থায় দ্রুত ওই ভ্যান চালককে উদ্ধার করে ট্রাফিক পুলিশ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। পুলিশ আটক করেছে টেম্পোর মদ্যপ চালক ও ওই গাড়িতেই থাকা বহুজাতিক সংস্থার এক কর্মীকে। মাল সহ টেম্পো টিকেও আটক করেছে পুলিশ। 

বিজ্ঞাপন
এদিকে দিনের ব্যস্ত সময়ে খোদ কার্জন গেটের সামনেই এই দুর্ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে শুক্রবার সারে ১১টা নাগাদ। টেম্পোর চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা বলে পুলিশ সূত্রে জানা গেছে। স্থানীয়রা জানিয়েছেন, বিরহাটার কাছেও এই টেম্পোটি একটি দুর্ঘটনা ঘটিয়ে দ্রুত গতিতে পালিয়ে আসছিল। কার্জন গেটের কাছে ভিড় থাকায় সাইড দিয়ে বেরোতে গেলে ওই ভ্যান রিকশার উপর চাপিয়ে দেয়। চাপা পড়ে যায় ভ্যান চালক। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আরো পড়ুন