টক,ঝাল, মিষ্টির সংমিশ্রণে এবার বাজারে এল রসগোল্লার চাট, কোথায় পাবেন জেনে নিন

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: টক রসগোল্লা, ঝাল রসগোল্লার পর এবার মিষ্টি প্রিয় বাঙালির জন্য বাজারে চলে এল রসগোল্লার চাট। শুক্রবার থেকেই এই নতুন স্বাদের রসগোল্লা পাওয়া যাচ্ছে বর্ধমান রেল স্টেশনের অদূরেই প্রসিদ্ধ মিষ্টান্ন ভান্ডারে। টক,ঝাল, মিষ্টি এই তিন স্বাদেরই আস্বাদন পাওয়া যাবে এই রসগোল্লার চাটে। প্রসিদ্ধ মিষ্টান্ন ভান্ডারের কর্ণধার প্রমোদ কুমার সিং বলেন,” মুখের স্বাদ বদলাতে আমরা প্রায়ই গতানুগতিক রোজকার খাবারের পরিবর্তন করি। আমরা যারা মিষ্টি ব্যবসায়ী তারাও চেষ্টা করি মাঝে মধ্যে গ্রাহকদের নতুন স্বাদের মিষ্টির স্বাদ দিতে। 

বিজ্ঞাপন

আর এই চিন্তা ভাবনা থেকে রসগোল্লা কে রেখেই তার সঙ্গে দই, কাঁচা লঙ্কা, ধনে পাতা, সেউ ও কিছু মশলা ব্যবহার করে তৈরি করা হয়েছে রসগোল্লার চাট। টক, ঝাল, মিষ্টির সংমিশ্রণে এই নতুন স্বাদের মিষ্টি সকলের কাছেই প্রিয় হয়ে উঠবে বলেই আশা করি।” প্রমোদ বাবু বলেন,” ছোট কাপে এই মিষ্টির দাম রাখা হয়েছে ১৫টাকা এবং বড় কাপের দাম ৩০টাকা। সেক্ষেত্রে রসগোল্লার মাপও থাকছে বড়। নতুন এই ভিন্ন স্বাদের রসগোল্লা বর্ধমানের মানুষের কাছে খুব শীঘ্রই জনপ্রিয় হয়ে উঠবে বলেই আশা করি।” 

এদিন জেলা শাসকের দপ্তরে মিষ্টি হাব নিয়ে বৈঠকের পর জেলাশাসক কেও এই নতুন মিষ্টি উপহার হিসেবে দিয়ে আসেন প্রমোদ কুমার সিং। পাশপাশি উপস্থিত সংবাদ মাধ্যমের প্রতিনিধি ও দপ্তরের কর্মীদেরও এই নতুন মিষ্টি পরিবেশন করা হয় রসগোল্লা চাটের প্রবক্তা প্রসিদ্ধ মিষ্টান্ন ভান্ডারের পক্ষ থেকে।

আরো পড়ুন