নাবালক ছেলেকে মেরে বাবা আত্মঘাতী হওয়ার ঘটনায় খণ্ডঘোষে গ্রেপ্তার স্ত্রী

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক, খণ্ডঘোষ: পারিবারিক অশান্তির কারণে নাবালক পুত্র সন্তান কে খুন করে বাবাও আত্মঘাতী হয়েছিল। গত কালকের এই ঘটনার পরিপ্রেক্ষিতে আজ বৃহস্পতিবার আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মৃত ব্যক্তির স্ত্রীকে গ্রেপ্তার করল খণ্ডঘোষ থানার পুলিশ। আর এই ঘটনায় ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়েছে পূর্ব বর্ধমান জেলার অন্তর্গত খণ্ডঘোষ এলাকায়। ধৃতের নাম রূপা মজুমদার। নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে ধৃত রুপা মজুমদার কে এদিনই বর্ধমান আদালতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, মানসিক অশান্তির জেরে গতকাল ৮ বছরের ছেলে কে শ্বাসরোধ করে মেরে ঘরের ভিতরে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন অতীশ মজুমদার। অতীশ মজুমদারের স্ত্রী রুপা মজুমদার শশুরবাড়ি ছেড়ে প্রায় ৭-৮ মাস ধরে কুমিরকোলা গ্রামে তার বাপের বাড়িতে থাকছিলেন। অতীশ মজুমদার ও তার আত্মীয়রা বারবার রূপা কে ফিরিয়ে আনতে চাইলেও তার স্বামী মানসিক রোগী এই অপবাদ দিয়ে আসেননি স্ত্রী রূপা। ৮বছরের পুত্র এবং ১২বছরের এক কন্যা সন্তানকে নিয়ে বসবাস করছিলেন অতীশ মজুমদার।

গতকাল তার পরিবারের সদস্যরা তার স্ত্রীকে ফের বাড়ি ফিরিয়ে আনার জন্য কুমিরকোলা গ্রামে গেলে একই অপবাদ দিয়ে সকলকে তাড়িয়ে দেন রূপা। আর এই ঘটনার পরই মানসিক অবসাদে বাড়িতে নিজের ছেলেকে শ্বাসরোধ করে মেরে নিজেও আত্মঘাতী হন অতীশ মজুমদার। পরিবারের পক্ষ থেকে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই কুমিরকোলা গ্রামের বাপের বাড়ি থেকে রুপা মজুমদার কে গ্রেপ্তার করেছে পুলিশ। সন্তানদের ছেড়ে কেন একজন মা চলে গিয়েছিলেন সেই কৌতূহল সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে। এই ঘটনার পিছনে ওই মহিলার কোন বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয় রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। পুরো ঘটনার তদন্ত শুরু করছে খন্ডঘোষ থানার পুলিশ।

আরো পড়ুন