নার্সারির বন্ধ ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, খুনের অভিযোগ পরিবারের, চাঞ্চল্য

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,খন্ডঘোষ: সকালে নিজের নার্সারিতে কাজে গিয়ে দুপুরে বাড়ি না ফেরায় বাড়ির লোক নার্সারিতে খোঁজ নিতে এসে মৃত অবস্থায় দেখতে পেলেন শেখ ফিরোজ(২৫) নামে এক যুবককে। সোমবার দুপুরে খন্ডঘোষ থানার সেয়ারাবাজার ফাঁড়ির আমিলাবাজার এলাকায় ঘটনাটি ঘটেছে পল্লীবন্ধু নার্সারিতে। পরিবারের তরফে এটি খুনের ঘটনা বলে অভিযোগ করা হয়েছে। খবর পেয়ে সেয়ারাবাজার ফাঁড়ির ইনচার্জ রাজেশ মাহাতো ও খণ্ডঘোষ থানার ওসি পুষ্পেন্দু জানা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে। 

বিজ্ঞাপন
পুলিশ জানিয়েছে, কি কারণে শেখ ফিরোজ নামে এই যুবকের মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের রিপোর্ট আসার পরই জানা যাবে। তবে যেহেতু এই নার্সারিতে ঘটনার সময় ফিরোজ ছাড়া অন্য কেউ ছিলো না, তাই মৃত্যুর কারণ সঠিক করে এখনই বলা যাচ্ছে না। তবে আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার প্রক্রিয়া চলছে। তদন্ত শুরু করা হয়েছে।

মৃতের বাবা শেখ মইনুদ্দিন বলেন,” সুস্থ স্বাভাবিক ছেলে ফিরোজ অন্যদিনের মতোই এদিনও সকালে তার নার্সারি পল্লীবন্ধুতে যায় কাজে। সকাল থেকে দুপুর হয়ে যাওয়ার পরেও বাড়িতে না ফেরায় ফোনে যোগাযোগ করা হলে সে ফোন তোলেনি। এরপর অন্য ছেলে সুলতান কে ফিরোজের নার্সারিতে গিয়ে খোঁজ নিতে বলি। সে নার্সারিতে পৌঁছে দেখে নার্সারীর গোডাউন ঘরের এক সাইডে মৃত অবস্থায় চেয়ারেই বসে সামনের দিকে ঝুঁকে রয়েছে ফিরোজ। সুস্থ স্বাভাবিক ফিরোজের এই অস্বাভাবিক মৃত্যু মেনে নিতে পারছি না। ওকে কেউ খুন করেছে। পুলিশ তদন্ত করে বের করুক।” 

মৃত শেখ ফিরোজের মামাতো ভাই শেখ হানিফ বলেন, ” সকালে স্বাভাবিক অবস্থায় নার্সারিতে গিয়ে কিভাবে ফিরোজ মারা গেলো তা সত্যি রহস্যজনক। কারণ যে ঘরে ওকে পাওয়া গেছে সেই ঘরের বাইরে থেকে তালা মারা ছিল। এই ঘরে কেউই ঢুকতো না। এছাড়াও মৃতদেহের গালে আঘাতের চিহ্ন ছিল। প্রস্রাবের দ্বার দিয়ে রক্ত পড়ছিল। প্যান্টের চেন খোলা ছিল। কিভাবে কি হয়েছে পুলিশ তদন্ত করে দেখুক। মৃত্যুর আসল কারণ কি।” এদিকে দিন দুপুরে হটাৎ তরতাজা এক যুবকের মৃত্যু মেনে নিতে পারছেননা স্থানীয়রা এলকাবাসী। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

আরো পড়ুন