পাথর বোঝাই ডাম্পারের ধাক্কায় বর্ধমানে ৫জনের মৃত্যু, শোকের ছায়া এলাকায়

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: সোমবার সাত সকালে বর্ধমানের ঝিঙুটি মোড় এলাকায় বর্ধমান সিউড়ি এনএইচ ২-বি রাস্তায় নিয়ন্ত্রণহীন পাথর বোঝাই ডাম্পার ও টোটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল একই পরিবারের চারজন সহ এক টোটো চালকের। মর্মান্তিক এই ঘটনার জেরে পালিতপুর থেকে সিজেপাড়া এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সোমবার ভোর ৫ টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। বর্ধমানের পালিতপুরের একটি পরিবারের ৪ সদস্য টোটোয় চেপে মাছ ধরতে যাচ্ছিল। বর্ধমান থেকে গুসকরার দিকে যাচ্ছিল তারা। সেই সময় গুসকরা থেকে বর্ধমানের দিকে আসা একটি পাথর বোঝাই ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে টোটোটিকে। রাস্তার পাশে নয়নজলিতে ঢুকে যায় ডাম্পার টি। টোটোটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। পরে পুলিশ ও স্থানীয়রা দেহগুলি উদ্ধার করে বর্ধমান হাসপাতালে পাঠায়।

এলাকার বাসিন্দারা বলছেন, এই এলাকায় দুর্ঘটনায় মৃত্যু প্রায় রোজকার ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ঝিঙুটি মোড়ের কয়েক কিলোমিটারের মধ্যে বার বার দুর্ঘটনা ঘটছে। মৃত্যুও হয়েছে অনেকের। বার বার কেন দুর্ঘটনা ঘটছে তা খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া প্রয়োজন। দুর্ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার কারণ কেন খতিয়ে দেখা হচ্ছে।

আরো পড়ুন