বর্ধমানে বিজেপির যুব মোর্চার সভাপতি পরিবর্তন, তুমুল বিক্ষোভ জেলা অফিসে

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বিজেপির বর্ধমান সদর সাংগঠনিক জেলার যুব মোর্চার নতুন সভাপতির নাম ঘোষণা হতেই বিজেপির জেলা কার্যালয়ে তুমুল বিক্ষোভ দেখাতে শুরু করল যুব মোর্চার কর্মীদের একাংশ। এই ঘটনায় রবিবার সন্ধ্যায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে ঘোরদৌড় চটির ডিভিসি মোড় এলাকায়। বিক্ষুদ্ধ যুব কর্মীরা পতাকা হাতে জেলা পার্টি অফিসের গেটের সামনে বসে পড়ে। নতুন সভাপতিকে তারা মানছেন না বলেও স্লোগান দিতে থাকেন। 

বিজ্ঞাপন
বিক্ষুদ্ধ কর্মীদের অভিযোগ, রাজ্য যুব মোর্চার ঠিক করে দেওয়া নতুন সভাপতি পিন্টু সামের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ রয়েছে। মোদীর সভায় বাসে করে কর্মীদের নিয়ে যাওয়ার টাকা লোপাট করে দিয়েছিল পিন্টু সাম। অভিযোগ, পিন্টু সামের পৈত্রিক বাড়ি খণ্ডঘোষে হলেও সে নিজের গ্রামেই ঢুকতে পারেনা। বর্ধমানে ঘর ভাড়া করে থাকে। এমনকি এদিন বিক্ষোভরত যুব মোর্চার কর্মীরা অভিযোগ করেছেন, পিন্টু সামের বিরুদ্ধে নারী ঘটিত কেলেঙ্কারির অভিযোগও রয়েছে। আর এরপরেও দল কিভাবে এই ব্যক্তিকে জেলার সভাপতির দায়িত্ত্ব দিলো সেই নিয়েই এদিন সোচ্চার হয় যুব মোর্চার কর্মীরা। 

যুব মোর্চার কর্মী উজ্জ্বল তফাদার বলেন, ” রাজ্যের এই সিদ্ধান্ত আমরা মানবো না। চোর, চিটিংবাজ, চরিত্রহীন ছেলের সাথে দল আমরা করবো না। জেলা সভাপতি অভিজিৎ তা কে আমাদের বক্তব্য জানিয়ে দিয়েছি।বিজেপি আমরা ছাড়ছি না, তবে পিন্টু সাম কে বহিষ্কার না করলে ভবিষ্যতে আমরা কি করবো তা সময়ই বলবে।” অন্যদিকে বিজেপির বর্ধমান সদর সাংগঠনিক জেলার সভাপতি অভিজিৎ তা কে বিক্ষোভের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, ” রাজ্য যুব মোর্চা থেকে অন্যান্য জেলার পাশপাশি বর্ধমানেরও যুব মোর্চার নতুন সভাপতি ঘোষণা করা হয়েছে। এবিষয়ে আমাদের কোনো বিষয় নেই। কারা বিক্ষোভ দেখিয়েছে সে ব্যাপারে জানা নেই। বন্ধু বান্ধব দের মধ্যে ভুল বোঝাবুঝি থাকতে পারে। মিটে যাবে।”

আরো পড়ুন