বর্ধমানে ভয়াবহ দুর্ঘটনা, তিন পাল্টি খেয়ে পুকুরে ঢুকে গেল মারুতি ভ্যান, কি হল তারপর?

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বড়সড় দুর্ঘটনার পরেও স্থানীয় মানুষের তৎপরতায় প্রাণে বেঁচে গেল একটি মারুতি ভ্যানের পাঁচজন যাত্রী। শুক্রবার সকাল সাতটা নাগাদ ভয়াবহ এই পথ দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমানের নবাবহাটের ১০৮ শিব মন্দিরের সামনে। স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে গুসকরার দিক থেকে বর্ধমানের দিকে দ্রুত গতিতে আসা একটি অ্যাম্বুলেন্স ১০৮ শিব মন্দিরের সামনে একটি বড় গাড়ির পিছনে সজোরে ধাক্কা মেরে মন্দিরের সামনে পুকুরে ঝুলে যায়। 

বিজ্ঞাপন

সেই সময়ই পিছন থেকে আসা আরেকটি মারুতি ভ্যান নিজেকে বাঁচাতে সজোরে ব্রেক কষলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে তিন পাল্টি খেয়ে সোজা পুকুরের জলে ঢুকে যায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মারুতি গাড়িটির জানলার কাঁচ সব বন্ধ ছিল। ভিতরে চালক সহ পাঁচজন যাত্রী ছিলেন। পুকুরের জলে পরে যাওয়ার পর গাড়িটি ভাসতে ভাসতে জলের মাঝখানে চলে যায়। আসতে আসতে ডুবতেও শুরু করে। 
সেই সময় স্থানীয় কিছু যুবক পুকুরে ঝাঁপ দিয়ে চালকের সামনের কাঁচ এবং গাড়ির পিছনের কাঁচ ভেঙ্গে গাড়ির ভিতরের পাঁচ জনকেই উদ্ধার করেন। অন্যদিকে অ্যমবুলেন্সে থাকা রোগী কেও অন্য একটি গাড়িতে করে পাঠানোর ব্যবস্থা করা হয়। সাত সকালে বিশাল এই দুর্ঘটনায় রীতিমত উত্তেজনা ছড়িয়ে পড়ে নবাবহাট এলাকায়। পরে খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুকুরে ডুবে যাওয়া মারুতি ভ্যানটিকেও ক্রেনের সাহায্যে উদ্ধার করা হয়। স্থানীয় বাসিন্দা হীরা, দিনু সহ অন্যান্যরা জানিয়েছেন, অল্পের জন্য মারাত্মক পরিণতির হাত থেকে বেঁচে গিয়েছেন পাঁচজন ব্যক্তি। 

আরো পড়ুন