বর্ধমানে সরকারি বাস থেকে ১১কেজি গাঁজা সহ গ্রেপ্তার যুবক

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বিশেষ সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে বর্ধমান থানার পুলিশ ও জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের যৌথ অভিযানে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস থেকে গাঁজা ভর্তি দুটি ব্যাগ সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের নাম সঞ্জয় প্রামাণিক। বাড়ি বর্ধমান শহরের রথতলা এলাকার ইটভাটা কলোনি। বুধবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হলে বিচারক ৫দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

বিজ্ঞাপন
পুলিশ জানিয়েছে, একটি সূত্রের তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় কলকাতা থেকে বর্ধমানগামী একটি দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাসে অভিযান চালানো হয়। খবর ছিল সরকারি বাসে গাঁজা পাচার হচ্ছে। সেইমত শক্তিগড় থেকে সাদা পোশাকে যাত্রী সেজে বাসে উঠে পড়ে পুলিশ। রথতলায় নেমে যেতে পারে সঞ্জয় বলে অনুমান করে বাসের গেটেই দাঁড়িয়ে ছিল পুলিশ। রাত ন’টার সময় নবাবহাট বাস স্ট্যান্ডে বাসটি ঢুকলে পুলিশ ও এসওজি বিভাগের যৌথ অভিযানে দুটি ব্যাগ সহ এক যুবককে আটক করা হয়।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিরূপ ভট্টাচার্যের উপস্থিতিতে অনুসন্ধান চালানোর সময় ব্যাগ দুটি থেকে মোট ১১কেজি ১৬৮গ্রাম গাঁজা উদ্ধার হয়। এরপরই ধৃত যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, বাস টি কলকাতা থেকে ভায়া সাঁতরাগাছি হয়ে বর্ধমান আসছিল। ধৃত যুবক সাঁতরাগাছি থেকে বাসে উঠেছিল। মেদনিপুর থেকে সে গাঁজা নিয়ে আসছিল বলে পুলিশ জানতে পেরেছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

আরো পড়ুন