বেপরোয়া বালির গাড়ির ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, অবরোধ, উত্তেজনা কালনায়

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: বাড়ি থেকে স্কুলে যাবার পথে বেপরোয়া বালির গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে মৃত্যু হল ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীর। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সারে দশটা নাগাদ কালনার বাঘনাপাড়া রেল বাজারে। দুর্ঘটনার পরই স্থানীয় মানুষ রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করে। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী আসলে তারাও উত্তেজিত জনতার ক্ষোভের মুখে পরে। প্রায় ঘন্টা খানেক অবরোধ চলার পর মৃত ছাত্রীর দেহ উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ।

বিজ্ঞাপন
মৃত ছাত্রীর নাম ঐশী ধারা। বাড়ি কালনার থানার মুক্তারপুর এলাকায়। সে কালনা মহিষীমর্দিনি বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীতে পড়তো। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বাড়ি থেকে বাবার সঙ্গে স্কুটারে করে স্কুলের উদ্দেশ্যে বেরিয়েছিল ঐশী। বাঘনাপাড়া রেল বাজারের কাছে আসতেই দ্রুত গতিতে আসা একটি বালি বোঝাই লরি ধাক্কা মারে স্কুটি টিতে। চাকার তলায় পড়ে যায় ছাত্রীটি। ছিটকে পড়ে বাবা। ঘটনাস্থলেই মারা যায় ছাত্রীটি। বাবাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘাতক গাড়িটির চালক ও খালাসী দুর্ঘটনার পরই পালিয়ে যায়। লরিটিকে  আটক করেছে পুলিশ।
এদিকে স্থানীয়রা অভিযোগ করেছেন, প্রায় এই রাস্তায় দুর্ঘটনার কবলে পড়ছেন সাধারণ মানুষ। তাদের অভিযোগ বালির গাড়ি থেকে টাকা তুলছে পুলিশ। আর পুলিশের হাত থেকে বাঁচতে গতি বাড়িয়ে বেপরোয়া ভাবে যাতায়াতের জন্যই এই ধরনের দুর্ঘটনা ঘটে যাচ্ছে। অবিলম্বে প্রশাসন কে এব্যাপারে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

আরো পড়ুন