শক্তিগড়ের গাংপুরে ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ, অভিযোগের তীর শাসকদলের মদতপুষ্ট দুষ্কৃতীদের বিরুদ্ধে, গ্রেপ্তার দুই অভিযুক্ত

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,শক্তিগড়: স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর করার অভিযোগে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার গাংপুর এলাকায়। প্রতিবাদ করায় দুষ্কৃতীরা ছাত্রীকে এবং তার মা ও দাদাকে মারধর করেছে বলেও শক্তিগড় থানায় অভিযোগ জানিয়েছে ছাত্রীর পরিবার। পুলিশ ইতিমধ্যে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছে। বাকিরা পলাতক। তাদের খোঁজে পুলিশ তল্লাশি চালাচ্ছে। ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, দুষ্কৃতীরা শাসক দলের মদতপুষ্ট হওয়ায় তাঁরা আতঙ্কে রয়েছেন।

বিজ্ঞাপন

পরিবারের অভিযোগ, গাংপুর উত্তরপারা এলাকায় প্রতিদিন সন্ধ্যার পর স্থানীয় কিছু দূষ্কৃতি মদের আসর বসায়। যে জায়গায় রাস্তার ধারে এই মদের আসর বসে তার পাশ দিয়েই প্রায়ই যাতায়াত করতে হয় অষ্টম শ্রেণীর এই ছাত্রীকে। অভিযোগ, যাতায়াতের সময় মদের আসর থেকে প্রায়ই উত্যক্ত করা হতো এই ছাত্রীকে। ইদানিং ছাত্রীটিকে অশ্লীল ভাষায় কটুক্তি বা হাত ধরে টানার চেষ্টাও করে এই দুষ্কৃতীরা। এই বিষয়ে পরিবারের পক্ষ থেকে প্রতিবাদ জানিয়েও কোন লাভ হয়নি।

পরিবারের অভিযোগ, এই দূষ্কৃতিরা শাসকদলের স্থানীয় নেতা শেখ এবাদুলের ঘনিষ্ঠ বলে পরিচিত। এর জেরে তারা এলাকায় বেশ প্রভাবশালী। সোমবার ছাত্রী ও তারা দাদা বাজার থেকে বাড়ি ফেরার পথে কয়েকজন দুষ্কৃতি মিলে ছাত্রীটিকে ধরে টানাটানি করে মাঠের ধারে নিয়ে যাওয়ার চেষ্টা করে। টানা হ্যাচড়ার জেরে ছাত্রীটি পরে গিয়ে মাথা ফেটে যায়। ছাত্রীর চিৎকার চেঁচামেচিতে ছাত্রীর মা ও আরেক দাদা এসে প্রতিবাদ করতে গেলে ছাত্রীর দাদা ও মাকেও মারধর করে তারা। এরপর কোন রকমে পালিয়ে বাঁচে তারা। পরে শক্তিগড় থানায় গোটা ঘটনার কথা জানিয়ে দুষ্কৃতীদের নামে অভিযোগ জানায় পরিবারের লোকেরা। এই ঘটনায় দু’জনকে পুলিশ গ্রেপ্তার করলেও পরিবারের অভিযোগ আসল দোষীদের না ধরে অন্য ব্যক্তিদের ধরছে পুলিশ।

যদিও স্থানীয় সূত্রে জানা গেছে, এই ঘটনা সম্পূর্ন পড়াগত বিষয়। ছাত্রীটির দাদার সঙ্গে স্থানীয় কিছু যুবকের ঝামেলা ছিল। এই নিয়ে মাঝে মধ্যেই সমস্যা হতো। ঘটনার দিন দুপক্ষের মধ্যে ঝামেলার মাঝে ছাত্রীটি চলে আসায় তার চোট লেগেছে। তবে এলাকার কিছু বকাটে ছেলে যে প্রতিদিন মদের আসর বসায় এলাকায় সে কথা জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

আরো পড়ুন