স্বামীকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক, মেমারি: ঘরের মধ্যে স্বামীকে গলা টিপে খুন করে বাইরে থেকে তালা ঝুলিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাতে মেমারি থানার অন্তর্গত মেমারি পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের কদমপুকুরের ক্যানেলের বাধ এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

বিজ্ঞাপন

মঙ্গলবার অর্থাৎ আজ সকালে এলাকার মানুষ ঘরের তালা ভেঙে দেখতে পায় মৃত অবস্থায় পড়ে রয়েছে বছর পঞ্চাশের খোকন বাগ (বয়স আনুমানিক ৫৫ বছর )। তবে খোকন বাবুর স্ত্রীকে খুঁজে না পাওয়ায় এলাকাবাসীর প্রাথমিক ধারণা স্বামী কে গলা টিপে খুন করে পালিয়ে গেছে স্ত্রী। খবর চাউড় হতেই এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়। খবর দেওয়া হয় মেমারি থানায়। মেমারি থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রতিবেশীরা মনে করছেন, খোকন বাগ প্রায়ই মদ্যপ অবস্থায় স্ত্রীর সাথে অশান্তি করত। গত কাল রাতেও স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি হয়। রাগের বসেই হয়তো তার স্বামীর গলা টিপে খুন করেছেন স্ত্রী এমনটাই মনে করছেন প্রতিবেশীরা। তবে পোস্টমর্টেমের পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।  এলাকাবাসীর দাবি পুলিশ তদন্ত করে দোষীর উপযুক্ত শাস্তির ব্যবস্থা করুক। ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

আরো পড়ুন