ক্রাইম

বর্ধমানে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ছয় ডাকাত

ফোকাস বেঙ্গল ডেস্ক, বর্ধমান: বৃহস্পতিবার গভীর রাতে বর্ধমানের ১৯নং জাতীয় সড়কের তেজগঞ্জ মোড়ে অভিযান চালিয়ে বর্ধমান থানার পুলিশ ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া ৬জন ডাকাত কে গ্রেপ্তার করেছে। অভিযানের সময় আরো পাঁচ ছয়জন দুষ্কৃতী পালিয়ে যায় বলে অভিযোগ। ধৃত ৬জন কে শুক্রবার বর্ধমান আদালতে পেশ করা হয়েছে। তাদের মধ্যে তিনজন কে ৫ দিনের পুলিশি হেফাজত চেয়ে আবেদন জানিয়েছে পুলিশ।

ধৃতরা হল শেখ সাহেব ওরফে সূর্য (২৬), বাড়ি হাটুদেওয়ান, পিরতলা, ক্যানেলপাড়, সঞ্জু ঘোষ ওরফে গিনি (২২), বাড়ি রথতলা, আমবাগান, শেখ রাইহান (৩০), বাড়ি বাজেপ্রতাপপুর, ডাঙ্গাপাড়া, বিশাল ডোম (২৬), সারখানা গলি, ডোমপাড়া, শেখ আলো (২০), বাড়ি দুবরাজদিঘি, কেন্দলিপুকুর, হারেরডাঙ্গা, সঞ্জীব রায় (২৫), বাড়ি সদরঘাটের চাষিমানা। সকলেই বর্ধমান থানার বাসিন্দা। ধৃতদের কাছ থেকে দুটি ইম্প্রোভাইজড কান্ট্রি মেড পাইপগান যার মধ্যে একটিতে এক রাউন্ড গুলি লোড করা ছিল, এছাড়াও আরো দু রাউন্ড গুলি, একটি ভোজালি ও একটি ফুটের লোহার রড উদ্ধার করেছে পুলিশ।

ডিএসপি ট্রাফিক ২ রাকেশ কুমার চৌধুরী বলেন,’ ধৃতরা এর আগেও অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত ছিল। এদের মধ্যে তিনজনকে হেফাজতে নিয়ে এই গ্যাংয়ের সঙ্গে আরো কারা যুক্ত আছে এবং কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেয়েছে ও কি ধরনের অপরাধ করার উদ্দেশ্য ছিল সবকিছুর তদন্ত করা হবে।’