খাবারে বিষ মিশে গিয়ে বর্ধমানে দুই শিশুর মৃত্যু, শোকের ছায়া

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: খাবারে বিষক্রিয়ার ফলে একই পরিবারের দুই শিশু সন্তানের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এল বর্ধমান শহরের রথতলা এলাকায়। পরিবারের বাকী সদস্যরাও অসুস্থ হয়ে ভর্তি বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। তাদের চিকিৎসা চলছে। মৃত দুই শিশুর নাম শুভঙ্কর ঘোষ(১২) ও রাহুল ঘোষ(৯)। এরা সম্পর্কে দুই ভাই।

বিজ্ঞাপন
মৃত শুভঙ্কর ও রাহুলের দিদিমা আভা চন্দ্র বলেন, বাড়িতে ইঁদুর মারার বিষ দেওয়া হয়েছিল। তার অনুমান ওই বিষ খাবারে মিশে গিয়েই এতবড় দুর্ঘটনা ঘটলো। বিষক্রিয়ায় অসুস্থ হয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন মৃত দুই শিশু সন্তানের বাবা রবি ঘোষ, দিদি শর্মিলা ঘোষ, ঠাকুরমা সন্ধ্যা ঘোষ ও পিসি শমিষ্ঠা ঘোষ। জানা গেছে, রবি ঘোষ বর্ধমান সিএমওএইচ অফিসের গাড়ির চালক। 
রবি ঘোষ বলেন, মঙ্গলবার তাদের বাড়িতে রাতে মাংস রান্না হয়। মাংস খাওয়ার পর থেকেই তারা অসুস্থ হয়ে পড়েন। বুধবার চিকিৎসা করানো হয়। কিন্তু বৃহস্পতিবার ভোর থেকে শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে সকলের। এদিন সকালে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় পরিবারের সবাইকে। এরই মধ্যে দুই শিশুর মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের সুপার ডা: তাপস ঘোষ বলেন, মৃতদেহ দুটির ময়না তদন্তের পরই জানা যাবে বিষক্রিয়ার পরিমাণ এবং কি ধরনের বিষ খাদ্যে মিশেছিল। 

আরো পড়ুন