খুনের ঘটনার প্রায় সাড়ে তিন বছর পর খুনিদের যাবজ্জীবন সাজা ঘোষণা কাটোয়া আদালতে

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,কাটোয়া: ডাকাতির উদ্দেশ্যে এক বাইক আরোহীকে পিটিয়ে খুনের ঘটনায় ৩ দুষ্কৃতিকে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা দিল পূর্ব বর্ধমান জেলার কাটোয়া আদালতের ফাস্ট ট্র্যাক কোর্ট। একই সঙ্গে ৬ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে সাজাপ্রাপ্তদের। সাজাপ্রাপ্তদের নাম নাসিম শেখ, আবু বক্কর ও চন্দন শেখ। আসামিদের সকলের বাড়ি কেতুগ্রাম থানার মহুলা গ্রামে। বৃহস্পতিবার কাটোয়া ফাস্ট ট্র্যাক কোর্টের বিচারক রাজশ্রী বসু অধিকারীর এজলাসে এই সাজা ঘোষণা হয়।

বিজ্ঞাপন

পুলিশ ও আদালত সুত্রে জানা গেছে, নিহত ব্যক্তির নাম সুখময় মিস্ত্রি। তাঁর বাড়ি কেতুগ্রাম থানার আনকোনা গ্রামে। ঘটনাটি ঘটে ২০১৮ সালের ১৪ জুন রাতে। জানা গেছে, ঘটনার দিন কৃষ্ণগোপাল সরকার এবং অনুপম পাত্র নামে দুই বন্ধুকে নিজের বাইকে চাপিয়ে মুর্শিদাবাদ জেলার সালার স্টেশন থেকে বাড়ি ফিরছিলেন সুখময় মিস্ত্রি। তাঁরা কেতুগ্রামের ইছাপুর এবং মহুলা গ্রামের মাঝামাঝি জায়গায় আসতেই কয়েকজন দুষ্কৃতি তাদের বাইকটিকে আটকায়। প্রথমেই সুখময় বাবুকে লাঠিসোঁটা দিয়ে ব্যাপক মারধর করে দুষ্কৃতিরা। তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে গিয়ে জ্ঞান হারান। 

দুষ্কৃতিরা এরপর লুটপাট চালাতে শুরু করলে সুখময় মিস্ত্রির দুই সঙ্গী সাহায্যের জন্য চিৎকার শুরু করেন। যদিও স্থানীয় লোকজন ছুটে আসার আগেই চম্পট দেয় দুষ্কৃতিদল। সুখময়বাবুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে কেতুগ্রাম থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়। পুলিশ তদন্তে নেমে খুনের ঘটনায় যুক্ত তিনজনকে গ্রেপ্তার করে। এদিন সমস্ত সাক্ষ্য প্রমাণ প্রমাণিত হয়ে যাওয়ার পর দোষী ব্যক্তিদের সাজা ঘোষণা করলেন বিচারক।

আরো পড়ুন