গাড়ি অন করতেই গড়িয়ে নেমে গেল পুকুরের জলে, আলোড়ন বর্ধমানে

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: মন্দিরে পুজো দিতে এসে পুণ্যার্থীদের গাড়ি গড়িয়ে নেমে গেল পুকুরের জলে। ভাগ্য ভাল সেই সময় গাড়িতে কেউ ছিল না। সম্প্রতি একই ভাবে এই এলাকায় একটি দুর্ঘটনার পর একটি এম্বুলেন্স এবং একটি চারচাকা গাড়ি এই পুকুরেই নেমে গিয়েছিল। যদিও স্থনীয়দের তৎপরতায় বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। সোমবার বিকেলে এই ঘটনাটি ঘটেছে  বর্ধমানের ১০৮শিব মন্দিরের বাইরে একই পুকুরে।

বিজ্ঞাপন

 স্থানীয় বাসিন্দা জয়দেব মুখার্জি জানিয়েছেন, কলকাতা থেকে একদল পুণ্যার্থী এদিন একটি চার চাকা গাড়ি নিয়ে ১০৮শিব মন্দিরে পুজো দিতে এসেছিলেন। বর্ধমানে তাঁদের আত্মীয় বাড়ি আছে। তাঁদের কে সঙ্গে করে এসেছিলেন  গাড়িটিকে মন্দিরের বাইরে পুকুরের পারে পার্কিং করে সকলে পুজো দিতে ভিতরে চলে যান। বিকেলের দিকে পুজো দেওয়া শেষ হয়ে গেলে চালক কে গাড়ির মালিক গাড়ির বাতানুকুল মেশিন চালু করে রাখার জন্য বলেন। সেইমত গাড়ির চালক গাড়িটি স্টার্ট করে এসি মেসিন অন করে গাড়ি থেকে নেমে যান। 

আর এরপরই ঘটে বিপত্তি। গাড়ির হ্যান্ড ব্রেক দেওয়া না থাকায় গাড়িটি সরাসরি গড়িয়ে পাশেই পুকুরে নেমে যায়। কিছুটা ভেসে এগিয়ে গিয়ে প্রায় ডুবতে শুরু করে। স্থানীয় মানুষ দ্রুত ক্রেনের ব্যবস্থা করে জল থেকে গাড়িটিকে তোলার ব্যবস্থা করে। গাড়িটির ইঞ্জিনে জল ঢুকে যাওয়ায় পুণ্যার্থীরা ওই গাড়িটি ছেড়ে দিয়ে অন্য গাড়িতে কলকাতার উদ্দেশ্যে রওনা হয়েছেন বলে জানা গেছে।

আরো পড়ুন