গালিগালাজের প্রতিবাদ করায় যুবককে মদ্যপ দের মারধর, আটক পাঁচজন

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,নাদনঘাট: মদ খেয়ে বাড়ির সামনে অশ্লীল গালিগালাজ করার প্রতিবাদ করায় বাড়ি থেকে যুবককে টেনে হিঁচড়ে বের করে ব্যাপক মারধরের অভিযোগ উঠল কয়েকজন মদ্যপ যুবকের বিরুদ্ধে। ছেলেকে বাঁচাতে এসে মদ্যপদের আক্রান্তের শিকার হয়েছেন যুবকের মা ও তার পরিবার। গুরুতর আহত অবস্থায় প্রতিবাদী যুবককে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে প্রতিবাদী যুবকের মাকে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে কালনার নাদনঘাট থানার দাসপাড়া এলাকায়। এই ঘটনায় উভয়পক্ষের পাঁচ জনকে আটক করেছে নাদনঘাট থানার পুলিশ।

বিজ্ঞাপন

আহত যুবকের স্ত্রী পূজা দাস জানিয়েছেন, গতকাল রাত প্রায় দশটা নাগাদ খাওয়াদাওয়া শেষে শুতে যাবার আগে বাড়ির সবাই একজায়গায় বসে বিশ্রাম নিচ্ছিলেন। সেই সময় দাসপাড়ারই কয়েকজন যুবক মদ্যপ অবস্থায় উদ্দেশ্যহীন ভাবে অশ্লীল ভাষায় বাড়ির সামনে গালিগালাজ করতে থাকে। রাতের বেলায় মদ্যপদের চিৎকার, গালিগালাজের বিরুদ্ধে প্রতিবাদ করে তার স্বামী। আর এরপরই বাধে বচসা। তিন মদ্যপ যুবক তার স্বামীকে বাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করে কিল, চর, ঘুষি মারার পর মাথায় লোহার রড দিয়ে আঘাত করে। 

রক্তাক্ত অবস্থায় জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে তার স্বামী। এই সময় স্বামী কে বাঁচাতে ছুটে যান তিনি ও শাশুড়ি। অভিযোগ মদ্যপ যুবকরা এই সময় বটি দিয়ে আঘাত করে বৃদ্ধার কপালে। মদ্যপদের হাত থেকে রেহাই পায়নি আক্রান্তের বৌও। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে পুরোনো শত্রুতার কারণেই এমন ঘটনা ঘটেছে। নাদনঘাট থানায় খবর দেওয়া হলে পুলিশ উভয়পক্ষের পাঁচ জনকে আটক করেছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরো পড়ুন