চিকিৎসার জন্য নিয়ে আসা কয়েদি পালিয়ে গেল বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমান কেন্দ্রীয় সংশোধনাগারের ২৫জন কয়েদিকে চিকিৎসার জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর সেখান থেকে পালিয়ে গেল একজন কয়েদি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বর্ধমান সদর উত্তরের মহুকুমা শাসক তীর্থঙ্কর বিশ্বাস বলেন,” বুধবার দুপুরে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে বর্ধমান কেন্দ্রীয় সংশোধনাগারের একজন কয়েদি মিসিং হয়েছে। জেল কর্তৃপক্ষকে বর্ধমান থানায় অভিযোগ জানাতে বলা হয়েছে। পুলিশ তদন্ত করে দেখছে।” 

বিজ্ঞাপন

জেল সুপার স্বপন কুমার রায় বলেন,” বুধবার ২৫জন কয়েদিকে চিকিৎসার জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখান থেকে একজন কয়েদি যার নাম গৌরব কুমার সে পালিয়েছে। আরো একজন পালানোর চেষ্টা করলেও তাকে ধরে ফেলে পুলিশ। আমরা এব্যাপারে বর্ধমান থানায় অভিযোগ জানাচ্ছি। ” 

জেল পুলিশ সূত্রে জানা গেছে, পলাতক কয়েদিকে হাসপাতালের আউটডোরে সার্জারি বিভাগে নিয়ে যাওয়ার কথা ছিল। প্রিজনভ্যান থেকে নামাবার সময় পুলিশের চোখে ফাঁকি দিয়ে পালিয়ে যায় আসানসোল জেলের বন্দী গৌরব কুমার। জেল সূত্রে জানা গেছে, গৌরব কুমার কে চিকিৎসার জন্য আসানসোল থেকে বর্ধমান কেন্দ্রীয় সংশোধনাগারে পাঠানো হয়েছিল। এদিন ২৫জন বন্দির সঙ্গে গৌরব কুমার কেও বর্ধমান হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে পালিয়ে যায় সে। 

আরো পড়ুন