জায়গা দখল কে কেন্দ্র করে বৃদ্ধ দম্পতি কে মারধরের অভিযোগ মেমারিতে

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: নিজেদের গাড়ি যাতায়াতের সুবিধার জন্য অন্যের জায়গা দখল করতে যাওয়ায় যাঁর জায়গা তিনি প্রতিবাদ করলে তাঁকে ও তাঁর বৃদ্ধা স্ত্রীকে বেধড়ক মারধর করা হয়েছে বলে মেমারি থানায় অভিযোগ দায়ের করেছেন মেমারি থানার কুচুট মোহনপুর এলাকায় এক বৃদ্ধ দম্পতি। তাঁদের অভিযোগ জোর করে তাদের জায়গা দখল করে রাস্তা তৈরী করছিল হাসিম মিদ্দে ও সামসুল মিদ্দে নামে দুই প্রতিবেশী। তাদের সাহায্যও করছিল কিছু প্রতিবেশী। এই অন্যায়ের প্রতিবাদ করলে ওই বৃদ্ধ দম্পতি কে ইট, লোহার রড দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। 

বিজ্ঞাপন
মেমারি থানায় ঘটনার কথা জানিয়ে অভিযোগ দায়ের করেছেন আবুল কাসেম মোল্লার স্ত্রী ৭৮ বছরের রহিমা বিবি মোল্লা নামে এক গৃহবধূ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই আবুল কাসেম মোল্লার সঙ্গে হাসিম মিদ্দে ও সামসুল মিদ্দের পরিবারের জায়গা নিয়ে অশান্তি চলছিল। এদিন হাসিম মিদ্দে ও সামসুল মিদ্দে জোর করে আবুল কাসেমের জায়গা দখল করে রাস্তা তৈরী করছিল গাড়ি আনার জন্য। সেই ঘটনায় এই বৃদ্ধ দম্পতি প্রতিবাদ করতে তাদের মারধর করা হয় বলে অভিযোগ।

এলাকার এক বাসিন্দা আরিফ মোল্লা বলেন, ‘এই জায়গা নিয়ে অশান্তি দীর্ঘদিনের। এলাকার একটি পুকুর পাড়ে যাবার জন্য পায়ে হাঁটার রাস্তা আছে। এই জায়গাটা হাসিম মিদ্দে ও সামসুল মিদ্দেদের নয়। ওরা জোর করেই রাস্তা করছিল। গাড়ি রাখবে বলে। আজ সকালে এই বৃদ্ধ দম্পতি প্রতিবাদ করায় এদের বিভৎসভাবে মারধর করেছে।’ মেমারি হাসপাতাল থেকে ৮৩ বছরের বৃদ্ধ আবুল কাসেম কে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাঁর কানে ও মাথায় আঘাত লেগেছে। 
মহকুমা পুলিশ আধিকারিক সুপ্রভাত চক্রবর্তী বলেন, ‘অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। কিন্তু অভিযুক্তরা ততক্ষুনে পালিয়ে গিয়েছে। কেউ ওই বিতর্কিত রাস্তায় যাতে এখনি আর কোনো কাজ না হয় সেব্যাপারে পুলিশ জানিয়ে এসেছে। জায়গার বিষয়টি বিএলআরও দেখবেন। মারধরের ঘটনায় পুলিশ অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেবে।’

আরো পড়ুন