জাল নোট কান্ডের তদন্তে বর্ধমানের খাগড়াগড়ে সিআইডি টিম

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: জাল নোট কাণ্ডে বর্ধমানের খাগড়াগড়ে তদন্তে এলো রাজ্য সিআইডি-র দুই সদস্যের প্রতিনিধি দল। শুক্রবার দুপুরে খাগড়াগড় লাগোয়া মাঠপাড়া এলাকার সেখ সিরাজুল ইসলামের বাড়িতে আসেন তারা। বাড়ির পরিচারিকা মমতা খাতুন যিনি ওই বাড়িতেই অভিযুক্ত ভাড়াটিয়ার সঙ্গে থাকতেন তাকে জিজ্ঞাসাবাদ করেন সিআইডি-র অফিসারেরা। বাড়িটি ঘুরে দেখার পাশাপাশি এলাকার কয়েকজনের সঙ্গে তাঁরা কথাও বলেন। 

বিজ্ঞাপন

বাড়িটিতে কারা আসা যাওয়া করত, কতদিন ধরে এই কারবার এখানে চলছিল ইত্যাদি বিষয়ে ভাড়াটিয়া অভিযুক্ত গোপাল সিং এর পরিচারিকা মমতা খাতুনের কাছে জানার চেষ্টা করেন অফিসারেরা বলে জানিয়েছেন। অফিসারেরা জানিয়েছেন, এদিন প্রাথমিক পর্বের তদন্ত শুরু করেছেন তারা। তদন্তের প্রয়োজনে এরপর আবার আসতে হবে। এদিকে পুরুষ শূন্য বাড়িতে অসুস্থ দুই মহিলা সহ মমতা খাতুন কে এদিন বর্ধমান থানা থেকে খাদ্য দ্রব্য পৌঁছে দেওয়া হয়।

 এরই পাশাপাশি ২০১৪সালের ২আগস্টের সেই ভয়াবহ বিস্ফোরণের ঘটনার পর ফের জাল নোট কারখানার হদিস মেলায় এলাকায় পুলিশের দাপাদাপি শুরু হয়েছে।আর এই ঘটনায় খাগড়াগড়, মাঠপাড়া, পূর্ব মাঠপাড়া এলাকার স্থায়ী বাসিন্দাদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকাবাসীদের অধিকাংশই জানিয়েছেন, অতিরিক্ত টাকার লোভে অনেক বাড়িওয়ালা যাচাই না করেই ভাড়া দিয়ে দিচ্ছেন নিজেদের বাড়ি। আর যার ফলস্বরূপ কখন কি যে বিপদের সন্মুখীন হতে হবে এলাকার মানুষকে তার কোনো পরোয়া করছেন না এই সমস্ত বাড়ি মালিকরা। পুলিশ কে অবিলম্বে কঠোর ব্যবস্থা গ্রহণ করারও আর্জি জানিয়েছেন এলকাবাসির একাংশ। 

আরো পড়ুন